IPL 2022: Nita Ambani Sends A Strong Message To Mumbai Indians After Fourth Successive Loss

0

[ad_1]

মুম্বই: পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন। কিন্তু এবারের টুর্নামেন্টের যাত্রা একদমই আশানুরুপ হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জন্য। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে এখনও পর্যন্ত ৪ ম্যাচ খেলে চারটেতেই হেরেছে মুম্বই। গতকালই আরসিবির বিরুদ্ধে হারের পর দলের উদ্দেশে বার্তা পাঠালেন নীতা আম্বানি। 

মুম্বই ইন্ডিয়ান্সের তরফে নিজেদের ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে নীতা বলছেন, ”আমার তোমাদের ওপর বিশ্বাস আছে। আমি জানি যে তোমরা ঠিক এখান থেকেই ঘুরে দাঁড়াবে। এখান থেকে আমাদের শুধুই সামনের দিকে ও ওপরের দিকে উঠতে হবে। এই বিশ্বাস নিজের ওপর রাখতে হবে যে আমরা জয় করতে চলেছি। এর আগেও এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে অনেকবার গিয়েছি আমরা। কিন্তু সেখান থেকেই ঘুরে দাঁড়িয়েছি। আমার পূর্ণ বিশ্বাস আছে তোমাদের ওপর।” 

 


আরসিবির বিরুদ্ধে হেরে পয়েন্ট টেবিলে এই মুহূর্তে ৯ নম্বরে রয়েছে মুম্বই। রোহিতদের দেওয়া ১৫২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ব্যাঙ্গালোরের পক্ষে শুরুটা ভাল করেছিলেন অধিনায়ক ফাফ ডু প্লেসি (১৬) ও অনুজ রাওয়াত। ডু প্লেসি অল্প রানে সাজঘরে ফিরলেও তিন নম্বরে নেমে চেজমাস্টার কোহলি নিজের চেনা ছন্দে দলকে টানতে থাকেন। অনুজ কিছুটা আক্রমণাত্মক খেলতে শুরু করেন আর বিরাট একপ্রান্ত আগলে স্কোরবোর্ডে রান তোলা জারি রাখেন। ৮০ রানের পার্টনারশিপ জোড়েন তারা। ৪৭ বলে ২ টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারির সাহায্যে ৬৬ রান করে অনুজ ফিরলেও দলকে টানতে থাকেন বিরাট। ৩৬ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে ৪৮ রানের ঝকঝকে ইনিংস খেললেও হাফসেঞ্চুরি ফসকান কোহলি। রান তাড়ার শেষপর্বে তিনি ফিরলেও গ্লেন ম্যাক্সওয়েল জোড়া বাউন্ডারি হাঁকিয়ে ১০ বল বাকি থাকতেই ম্যাচ জেতান।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here