IPL 2022: Parthiv Patel Commented On Dhoni Control Of Game, Supported Jadeja For Captaincy Freedom

0

[ad_1]

মুম্বই: আইপিএলে নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি (Mahensra Singh Dhoni)। তাঁর বদলে অধিনায়ক হিসেবে চেন্নাইয়ের (Chennai Super Kings) দায়িত্ব নিয়েছেন রবীন্দ্র জাডেডা। কিন্তু অধিনায়ক হিসেবে যাত্রা খুব একটা ভাল হয়নি জাড্ডুর। তবে তার থেকেও বড় কথা গতকাল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে বারবার মনে হয়েছে যে জাডেজা অধিনায়ক খাতায় কলমে থাকলেও হয়ত যাবতীয় সিদ্ধান্ত নিচ্ছেন মহেন্দ্র সিংহ ধোনিই। 

পার্থিবের বক্তব্য

২১০ রান তাড়া করতে নেমে চেন্নাইয়ের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছে লখনউ সুপারজায়ান্টস। ১৯ তম ওভারে এসে ২৫ রান দিয়ে ম্যাচে সিএসকের জয়ের আশা সেখানেই শেষ করে দিয়েছেন শিভম দুবে। আর সেই সময় পুরো ফিল্ডপ্লেস থেকে শুরু করে যাবতীয় সিদ্ধান্ত নিচ্ছিলেন ধোনিই। বারবার ক্যামেরা যেভাবে তাঁকে দেখাচ্ছিল, তা থেকে এমনই অন্তত মনে হচ্ছিল। তাই দেখেই প্রাক্তন ভারতীয় উইকেট কিপার ব্যাটার ও চেন্নাইয়ের হয়ে খেলা পার্থিব পটেল বলেন, ”যদি তুমি কাউকে গড়ে তুলতে চাও। তাহলে তাঁকে স্বাধীনতা দেওয়া উচিত মাঠে। শুধুমাত্র ক্যাপ্টেন এই নাম জুড়়ে দিলেই হয় না। জাডেজা ভু  করবে, কিন্তু সেখান থেকেই শিক্ষা নিয়ে ঘুরেও দাঁড়াবে। আমি মনে করি যদি অধিনায়ক ও প্লেয়ার হিসেবে জাডেজাকে পূর্ণ স্বাধীনতা দেওযা হয়, তবে সে নিজেকে মেলে ধরতে পারবে। ক্যামেরা ম্যাচের সময় যেভাবে ঘুরছে, তা দেখলে সবারই মনে হবে যে আসলে পুরো খেলাটা ধোনিই নিয়ন্ত্রণ করছে।”

ধোনি ধামাকা

এদিন ২টো বাউন্ডারি ও ১টি ওভা বাউন্ডারি হাঁকিয়েছিলেন ধোনি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে সিএসকেকে দুশোর গণ্ডি পার করিয়ে দিতে সাহায্য করে ধোনির ইনিংস। এর সঙ্গে সঙ্গেই বিশ্বের ৩৪ তম প্লেয়ার হিসেবে টি-টোয়েন্টিতে সাত হাজার রান পূরণ করলেন তিনি। তালিকায় প্রথম পাঁচে রয়েছেন বিরাট। ১৪.৫৬২ রান করে তালিকায় শীর্ষে রয়েছেন ক্রিস গেল। দ্বিতীয় স্থানে রয়েছেন শোয়েব মালিক। তাঁর ঝুলিতে রয়েছে ১১, ৬৯৮ রান। এরপরের স্থানে আছেন কায়রন পোলার্ড, অ্যারন ফিঞ্চ, বিরাট কোহলি। 

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here