IPL 2022: Pat Cummins Joins KKR Camp Ahead Of The PBKS Match, Know In Details

0

[ad_1]

মুম্বই: আইপিএলে (IPL) পাঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে মাঠে নামার আগে স্বস্তি কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবিরে। দলে যোগ দিলেন প্যাট কামিন্স (Pat Cummins)। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলে মুম্বইয়ে পৌঁছে দলের সঙ্গে যোগ দিলেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক। যাঁকে কেন্দ্র করে এবার পেস বোলিং বিভাগ সাজিয়েছে কেকেআর।

পেস-ভরসা

শুক্রবার কেকেআরের তরফে কামিন্সের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সঙ্গে ক্যাপশন, ‘ও ফিরে এসেছে। প্যাট ফিরে এসেছে’।

তবে শুক্রবার পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি। কারণ, আইপিএলের নিয়ম অনুযায়ী তিনদিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে কামিন্সকে। তারপর তিনি মাঠে নামার অনুমতি পাবেন।

আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম পাঞ্জাব কিংস (KKR vs PBKS) মহারণ। দু’দলের মুখোমুখি সাক্ষাতে কারা এগিয়ে? আসুন দেখে নেওয়া যাক।

কী বলছে রেকর্ডবুক?

আইপিএলে (IPL) এখনও পর্যন্ত মোট ২৯ বার দেখা হয়েছে দুই দলের। তার মধ্যে কেকেআর জিতেছে ১৯টি ম্যাচে। ১০টি ম্যাচ জিতেছে পাঞ্জাব। দুই দলের ম্যাচে সর্বোচ্চ স্কোর হয়েছে ২৪৫। করেছিল কেকেআর। নাইটদের বিরুদ্ধে পাঞ্জাবের সর্বোচ্চ স্কোর ২১৪। অন্যদিকে পাঞ্জাবের বিরুদ্ধে কেকেআরের সর্বনিম্ন স্কোর ১০৯। পাঞ্জাবের সর্বনিম্ন স্কোর ১১৯।

বীর বনাম জারা

বীর বা জারা, কাউকেই এখনও পর্যন্ত মাঠে দেখা যায়নি।

কলকাতা নাইট রাইডার্স (KKR) আইপিএলে (IPL) দু’টি ম্যাচ খেলে ফেলেছে। আরিয়ান খান কেকেআরের হয়ে মাঠে বসে গলা ফাটিয়েছেন। কিন্তু তিনি, শাহরুখ খান এখনও পর্যন্ত মাঠে গরহাজির। নাইটদের গ্যালারি তাই সামান্য হলেও বর্ণহীন।

অন্যদিকে পাঞ্জাব কিংস (PBKS) আইপিএলে একটিই ম্যাচ খেলেছে। কিন্তু সেই ম্যাচে মাঠে ছিলেন না প্রীতি জিন্টা। সকলেই সেই বিখ্যাত হাসির অভাবও টের পেয়েছেন।

শুক্রবার আইপিএলে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস। যে ম্যাচকে বলা হয় বীর-জারার যুদ্ধ। কারণ, এক দলের মালিক শাহরুখ খান। অন্য দলের মালকিন প্রীতি জিন্টা। যে দুজনের বিখ্যাত সিনেমা বীর-জারা। যদিও দুই দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার আঁচ কখনও মালিক-মালকিনের বন্ধুত্বে ভাঁটা ফেলেনি। বরং আইপিএল ফাইনালে পাঞ্জাবকে হারিয়ে ট্রফি জেতার পর শাহরুখ দলের সেলিব্রেশনে ডেকে নিয়েছেন প্রীতিকে। জার্সি বিনিময় করেছেন।

কেকেআরের বিরুদ্ধে ভয়ডরহীন ক্রিকেট খেলার হুঙ্কার পাঞ্জাবের বোলিং-অস্ত্রের

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here