IPL 2022 PBKS Vs GT Best Of The Day Subhman Gill Plays Splendid Knock To As Gujrat Wins Three Matchs In A Row

0

[ad_1]

মুম্বই : শুবমন ‘শানদার’ গিল। পাঞ্জাবের ব্যাটসম্যানের দুরন্ত ব্যাটিংয়ের সুবাদে পাঞ্জাব কিংসকে (Punjab Kings) বধ করল গুজরাট টাইটান্স (Gujrat Titans)। শেষ পর্বে দলের প্রয়োজনে মারতে গিয়ে আউট হয়ে কার্যত নিশ্চিত শতরান হাতছাড়া হয়েছে শুবমন গিলের (Subhman Gill)। তবে টানা দুটি ম্যাচে অর্ধশতরানের সুবাদে এবারের আইপিএলে (IPL 2022) দুরন্ত ছন্দে থাকার বার্তা সবাইকে দিয়ে রাখলেন তিনি। ৫৯ বলে ১১ টি চার ও ১ টি ছক্কার সাহায্যে শানদার ৯৬ রান করে সাজঘরে ফেরেন শুবমন। শেষ ওভারের শেষ দু’বলে দুটি ছক্কা হাঁকিয়ে ম্যাচ রাহুল তেওয়াতিয়া বের করলেও ম্যাচ সেরার তকমা পান শুবমনই। 

শুবমনের প্রশংসা হার্দিকের 

শুবমন গিলের দুরন্ত ব্যাটিংয়ের প্রশংসা করেন গুজরাটের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। তিনি জানান, কঠিন ম্যাচ বের করতে সক্ষম হয়েছি। শুবমন যেভাবে ব্যাট করেছে, তাতে যেন বার্তা ছিল, ক্রিজে রয়েছি আমি। শুবমনের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রীও। তরুণ সাই সুদর্শনকে (৩৫) সঙ্গে নিয়ে ১০১ রানের পার্টনারশিপ জোড়েন শুবমন। তরুণ সাই ও রাহুল তেওয়াতিয়ারও প্রশংসা করেন হার্দিক।

কী বললেন শুবমন

স্কোরবোর্ডে রান তোলা জারি রাখাটা সবথেকে গুরুত্বপূর্ণ ছিল। সেই কাজটাই করছিলাম। আউটফিল্ড যথেষ্ট ফাস্ট ছিল, তাই রান তোলাটাও খুব একটা কঠিন কাজ ছিল না। আর দিনটা এমনই ছিল, যেদিন খুব ভাল ব্যাটে-বলে হচ্ছিল। ওপেনার হিসেবে দলকে ভাল শুরু দেওয়ার পাশাপাশি দলের ইনিংস টেনে নিয়ে যাওয়ার দায়িত্ব পালন করার চেষ্টা করে গিয়েছি।


আরও পড়ুন- শানদার শুবমন, তেওয়াতিয়ার জোড়া ছক্কায় জয়ের হ্যাটট্রিক গুজরাটের



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here