IPL 2022: Pic Of Kissing Couple During IPL 2022 Match Goes Viral, Twitterati Wonder If It’s Time To Introduce ‘Kiss Cam’ In IPL

0

[ad_1]

মুম্বই: একটা সময় ঠিক হয়েছিল যে, দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা হবে আইপিএল (IPL)। পরে করোনা পরিস্থিতির সামান্য উন্নতি হওয়ায় মাঠে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)।

গ্যালারিতে দর্শক ফেরার সঙ্গে সঙ্গে ক্রিকেট স্টেডিয়ামে যেন ফিরেছে প্রাণও। তবে পুণের গাহুঞ্জেতে মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে গুজরাত টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে গ্যালারিতে এমন একটা ঘটনা ঘটল, যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শনিবার ছিল আইপিএলের দশম ম্যাচ। যেখানে মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স ও দিল্লি ক্যাপিটালস। যদিও খেলা নয়, খেলার বাইরের ঘটনাই ভাইরাল হল নেট দুনিয়ায়।

কী সেই ঘটনা? এর আগে আইপিএল দেখেছে বান্ধবীকে হাঁটু মুড়ে বসে প্রেমের প্রস্তাব দিচ্ছেন দীপক চাহার। দুবাইয়ের মাঠে দীপক চাহারের অভিনব প্রেম প্রস্তাবের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। তারও আগের আইপিএলে দেখা গিয়েছে প্রেম প্রস্তাব গ্রহণের পরে চুম্বন করেছেন প্রেমিক-প্রেমিকা। কিন্তু এভাবে ক্যামেরাবন্দি হয়নি সেই দৃশ্য। যা হয়েছে শনিবার।

গুজরাত টাইটান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে চুম্বনরত প্রেমিকা-প্রেমিকার দৃশ্য ক্যামেরাবন্দি হয়। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

খেলা চলাকালীন সম্প্রচারকারী চ্যানেলের ক্যামেরায় দেখা যায় দর্শকদেরও। দর্শকাসনে বসা সুন্দরীরা অনেকসময়ই লেন্সবন্দি হন। তবে এই ঘটনা খানিকটা অভিনব। বিশেষত ভারতের মাঠে। ক্যামেরায় দেখা গিয়েছে চুম্বনরত দুই তরুণ-তরুণী। তা নিয়েই শুরু হয়েছে চর্চা। ভারতের মাঠে তরুণ-তরুণীর প্রকাশ্য চুম্বন এবং তা সম্প্রচার সংস্থার ক্যামেরায় দেখানো নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

যুগলের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই শুরু হয় আলোচনা। যে ছবিতে দেখা গিয়েছে সামনে একটি পরিবার খাওয়া দাওয়া করতে করতে উপভোগ করছে আইপিএল। নিজেদের মধ্যে কথাবার্তাও বলছে। তাদের ঠিক পিছনেই বসে তরুণ-তরুণী গভীর চুম্বনে নিমগ্ন। ট্যুইটারে ওই ছবি রিপোস্ট করেছে অসংখ্য নেটিজেন। কেউ লিখেছেন, “চুমু খাওয়ার ছবি তোলার জন্য ক্যামেরা রেখেছে আইপিএল।” কারও মন্তব্য, “চিত্রগ্রাহককে বলছি, এটা কিন্তু দারুণ।” একজন লিখছেন, “ব্রেকিং নিউজ: আইপিএল চুম্বন চালু হল।”

সব মিলিয়ে শোরগোল ফেলে দিয়েছে আইপিএলের ‘কিস ক্যাম’।

আইপিএলে যেন পুনর্জন্ম, বাঙালি কোচের মন্ত্রে বল হাতে ভয় ধরাচ্ছেন উমেশ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here