IPL 2022 Points Table Update: Orange Cap, Purple Cap List After RR Vs LSG Match 20

0

[ad_1]

মুম্বই: গতকালই রাজস্থান রয়্যালস বনাম লখনউ সুপারজায়ান্ট ম্যাচ দিয়ে আইপিএলের (IPL) আরও একটা সপ্তাহ শেষ হয়েছে। গতকাল প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারিয়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস ও দ্বিতীয় ম্য়াচে রাজস্থান হারিয়ে দিয়েছে লখনউকে। 

একনজরে আইপিএলের পয়েন্ট টেবিল

টুর্নামেন্টে পয়েন্ট টেবিলে সপ্তাহের শেষে শীর্ষে রয়েছে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসই। ৪ ম্যাচ খেলে ৩ ম্যাচে জয় ছিনিয়ে নিয়েছে তারা। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। গতকাল দিল্লির কাছে হেরে তারা দ্বিতীয় স্থানে নেমে গিয়েছে। ৫ ম্যাচের মধ্য়ে ৩ ম্যাচ জয় পেয়েছে তারা। তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে গুজরাত টাইটান্স ও আরসিবি। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হল টুর্নামেন্টের ইতিহাসে সেরা ২ টো দলই রয়েছে পয়েন্ট টেবিলে একদম তলানিতে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই রয়েছে ৯ নম্বরে ও ৪ বারের চ্যাম্পিয়ন সিএসকে রয়েছে নবম স্থানে।

অরেঞ্জ ক্যাপ

৪ ম্যাচে ৭২ এর ওপর গড় রেখে ঝুলিতে ২১৮ রান পুরে আপাতত অরেঞ্জ ক্যাপ জস বাটলারের মাথাতেই শোভা পাচ্ছে। ১৮৮ রান ঝুলিতে পুরে দ্বিতীয় স্থানে লখনউয়ের কুইন্টন ডি কক। ৩ ম্যাচে ১৮০ রান করে তৃতীয় স্থানে শুভমন গিল। ৪ ম্যাচে ১৭৫ রান করে চতুর্থ স্থানে মুম্বইয়ের ঈশান কিষাণ। ৪ ম্যাচে ১৬৮ রান করে পাঁচ নম্বরে রয়েছেন শিমরন হেটমায়ের।

পার্পল ক্যাপ

গতকালই ৪ উইকেট নিয়েছেন লখনউয়ের বিরুদ্ধে। আর তার সঙ্গে সঙ্গেই ৪ ম্যাচে ১১ উইকেটের মালিক হয়ে এই মুহূর্তে পার্পল ক্যাপের তালিকায় শীর্ষে যুজবেন্দ্র চাহাল। ৫ ম্যাচে ১০ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে উমেশ যাদব। ৪ ম্যাচে ১০ উইকেট নিয়ে কুলদীপ যাদব তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে রয়েছেন আরসিবির হয়ে খেলা লঙ্কা স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। তাঁর ঝুলিতে ৮ উইকেট। পঞ্চম স্থানে লখনউয়ের আবেশ খান। তিনি নিয়েছেন এখনও পর্যন্ত ৮ উইকেট।

আরো পড়ুন: আজ কেমন হতে পারে গুজরাত বনাম হায়দরাবাদ ম্যাচে ২ দলের প্রথম একাদশ?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here