IPL 2022: Predicted Xi For Todays Punjab Kings Vs Gujrat Titans Match

0

[ad_1]

মুম্বই: একেবারে বলা যেতেই পারে গুজরাত টাইটান্সের বোলিং লাইন আপের সঙ্গে পাঞ্জাব সুপার কিংসের (Punjab Super Kings) ব্য়াটিং লাইন আপের দ্বৈরথ। প্রথম দলটি এবারের টুর্নামেন্টে প্রথমবার খেলতে নেমেছে। কিন্তু প্রথম ২ ম্যাচেই সবার কাছে সমীহ আদায় করে নিয়েছে। ২ ম্যাচ খেলে ২ ম্যাচেই জয় ছিনিয়ে নিয়েছে তারা। অন্যদিকে দ্বিতীয় দলটি এবারের নিলাম থেকে ঢেলে দল সাজিয়েছে প্রথমবার খেতাব জয়ের লক্ষ্যে। পাঞ্জা কিংসের ব্যাটিং লাইন আপে রয়েছেন ময়ঙ্ক, শিখর, লিভিংস্টোন, শাহরুখের মতো তারকা ব্যাটার। বোলিং  ডিপার্টমেন্টে রাবাডা যোগ দেওয়ার পর শক্তি বেড়েছে তাদের। অন্যদিকে গুজরাত টাইটান্সের বোলিং বিভাগ তাদের সবচেয়ে শক্তির জায়গা। শামি, রসিদ খান তো রয়েইছেন। একইসঙ্গে প্রবল গতি নিয়ে এসেছেন লকি ফার্গুসন।

কেমন হতে পারে ২ দলের সম্ভাব্য একাদশ?

পাঞ্জাব সুপার কিংস

ময়ঙ্ক অগ্রবাল, শিখর ধবন, ভানুকা রাজাপক্ষে, লিয়াম লিভিংস্টোন, শাহরুখ খান, জিতেশ শর্মা, ওডেন স্মিথ, অর্শদীপ সিংহ, কাগিসো রাবাডা, রাহুল চাহার, বৈভব আরোরা

গুজরাত টাইটান্স

শুভমন গিল, ম্যাথু ওয়েড, বিজয় শঙ্কর, অভিনব মনোহর, হার্দিক পাণ্ড্য, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, বরুণ চক্রবর্তী/যশ দয়াল/প্রদীপ সাঙ্গওয়ান, লকি ফার্গুসন, মহম্মদ শামি

 

আরসিবি সমর্থককে পতাকা নিয়ে স্টেডিয়ামে যেতে বাধা

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) এক সমর্থক বড় একটি পতাকা নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে গিয়েছিলেন। কিন্তু সেই পতাকার সঙ্গে লাঠি লাগানো থাকায় তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। তিনবার স্টেডিয়ামে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়তে হয় তাঁকে।

মুম্বই পুলিশ (Mumbai Police) ও বিসিসিআই (BCCI) সূত্রে খবর, তাঁরা মনে করছেন, পতাকার সঙ্গে লাঠি থাকলে সেটি দিয়ে অন্য কাউকে মারা যেতে পারে। সেই লাঠি মাঠেও ছুড়ে দিতে পারেন কোনও দর্শক। এতে কোনও ক্রিকেটার চোট পেতে পারেন। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে পতাকার সঙ্গে লাঠি নিয়ে কোনও দর্শককে স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here