IPL 2022: Rahul Tripathi Takes A Stunner To Send Shubman Gill Into Dressing Room During SRH Vs GT Match

0

[ad_1]

মুম্বই: ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে চোখধাঁধানো ক্যাচ নিয়ে মন জিতে নিলেন রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi)। সেই ক্যাচের ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

শর্ট কভারে অনবদ্য

সোমবার টস জিতে গুজরাত টাইটান্সকে (GT) ব্যাট করতে পাঠিয়েছিলেন সানরাইজার্স হায়দরাবাদের (SRH) অধিনায়ক কেন উইলিয়ামসন। গুজরাতের হয়ে ইনিংস ওপেন করতে নেমেছিলেন শুভমন গিল ও ম্যাথু ওয়েড। গুজরাত ইনিংসের তৃতীয় ওভারের ঘটনা। বল করছিলেন ভুবনেশ্বর কুমার। যিনি ইনিংসের প্রথম ওভারে শুধু বাই হিসাবে ১০ রান দিয়েছিলেন। সব মিলিয়ে প্রথম ওভারে ১৭ রান খরচ করে বেশ চাপেই ছিলেন ভুবি। এমন সময়ই প্রত্যাঘাত ডানহাতি মিডিয়াম পেসারের।

তাঁর ডেলিভারি ড্রাইভ করেছিলেন শুভমন। কিন্তু বল মাটিতে রাখতে পারেননি। শর্ট কভারে ফিল্ডিং করছিলেন রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi)। মহারাষ্ট্রের ক্রিকেটারকে ছেড়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এবার তিনি খেলছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। শুভমনের শট উড়ে যেতে দেখে অবিশ্বাস্য ক্ষিপ্রতায় বাঁদিকে ঝাঁপান ত্রিপাঠি। বাঁহাতে করে বল লুফে নেন। যে ক্যাচ দেখে স্তম্ভিত শুভমনও। যেন বিশ্বাসই করতে পারছিলেন না যে, তাঁর অত কাছাকাছি দাঁড়িয়ে অবিশ্বাস্য রিফ্লেক্স দেখিয়ে বল তালুবন্দি করে নেবেন রাহুল।

রাহুলের সেই ক্যাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

সোশ্যাল মিডিয়ায় অনেকে লিখেছেন যে, এটাই এবারের আইপিএলের সেরা ক্যাচ। কেউ কেউ লিখেছেন, মানুষ না বাজপাখি, বোঝা দায়। কারও মন্তব্য, সুপারম্যান ত্রিপাঠি।


ব্রেবোর্নের আকর্ষণ

ব্রেবোর্ন স্টেডিয়ামে রবিবার কলকাতা নাইট রাইডার্স (KKR) বনাম দিল্লি ক্যাপিটালস (DC) ম্যাচে গ্যালারিতে বসে খেলা দেখা এক তরুণীকে নিয়ে তোলপাড়। সফেদবসন তরুণী কে, তা নিয়ে নেটিজেনদের মধ্যে তুমুল চর্চা চলছে।

আইপিএলে (IPL) রবিবার তখন কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলছে। আচমকাই টিভি ক্যামেরায় ধরা পড়ে এক তরুণীর ছবি। পরনে সাদা টপ। তাতে গুঁজে রাখা সানগ্লাস। সকলের নজর কেড়ে নেন ওই তরুণী। 

পরিচয় প্রকাশ্যে

কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে ভাইরাল হওয়া সুন্দরী মহিলার নাম প্রকাশ্যে এসেছে। ম্যাচের পর ইন্টারনেটে দাপিয়ে বেড়াচ্ছেন এই সুন্দরী মহিলা। সোশ্যাল মিডিয়ায় অনেক পেজ থেকেও এই রহস্যময়ী মহিলার ছবি শেয়ার করা হচ্ছে। জানা গিয়েছে, এই মহিলার নাম হল আরতি বেদী।

রবিবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ ছিল। সেই ম্যাচেই ক্যামেরায় ধরা পড়ে গ্যালারিতে বসা ওই তরুণী। এরপর ওই মহিলার দিকে ক্যামেরাম্যান বেশ কয়েকবার ফোকাস করেন। ওই মহিলার ছবি তুলে মজার মজার মিম তৈরি করে শেয়ার করতে থাকে। এর পাশাপাশি মেয়েটির সৌন্দর্যেরও প্রশংসা করেছেন নেটিজেনরা।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here