IPL 2022: Rajasthan Royals Nathan Coulter Nile Ruled Out Of Entire IPL 2022 Season Due To Injury

0

[ad_1]

মুম্বই: আইপিএলে (IPL) তিন ম্যাচের মধ্যে দুটিতে জয়। পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রাজস্থান রয়্যালস (RR)। তবে মঙ্গলবার টুর্নামেন্টে প্রথমবার পরাজয় হজম করতে হয়েছে সঞ্জু স্যামসনদের (Sanju Samson)। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) ৪ উইকেটে হারিয়ে দিয়েছে তাদের। আর সেই হারের ২৪ ঘণ্টাও কাটার আগে আর এক বড় ধাক্কা রাজস্থান রয়্যালস শিবিরে।

ছিটকে গেলেন তারকা

ঘোর বিপাকে রাজস্থান রয়্যালস। চোট পেয়ে গোটা আইপিএল মরসুম থেকে ছিটকে গেলেন রয়্যালসের নির্ভরযোগ্য বিদেশি পেসার নাথান কুল্টার নাইল। অজি তারকা সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএলে নিজেদের প্রথম ম্যাচের মাঝেই চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন। চলতি মরসুমে তাঁর চোট সারিয়ে মাঠে নামার সম্ভাবনা না থাকায় আইপিএলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে দেশে ফিরলেন কুল্টার নাইল।

তাঁর দেশে ফেরার কথা সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে জানিয়েছে রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করে রাজস্থান রয়্যালস। তাতে দলের তরফে অজি তারকাকে ফেয়ারওয়েল দিতে দেখা গিয়েছে।

নতুন মাইলস্টোন টপকানোর হাতছানি রোহিতের

আর মাত্র ৫৪ রান করলেই টি-টোয়েন্টি ক্রিকেটে ১০ হাজার রানের মাইলস্টোন ছুঁয়ে ফেলবেন রোহিত শর্মা। হিটম্যান ছাড়া ভারতীয়দের মধ্যে একমাত্র বিরাট কোহলিই টি-টোয়েন্টি ফর্ম্য়াটে ১০ হাজার রানের মালিক। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক এখনও পর্যন্ত টি-টোয়েন্টি ফর্ম্য়াটে যে কোনও টুর্নামেন্ট মিলে নিজের ঝুলিতে ১০ হাজার ৩৩১ রান পুরেছেন। রোহিত সেই তালিকায় নাম লেখাতেই পারেন আজ। 

আইপিএলে ৫০০ বাউন্ডারি

শুধু রানের দিক থেকেই নয়। আর মাত্র ৫টি বাউন্ডারি হাঁকালেই আইপিএলে মোট ৫০০ বাউন্ডারির মালিক হবেন রোহিত। এছাড়া আর মাত্র ১টি বাউন্ডারি হাঁকালেই মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ৪০০ বাউন্ডারি হাঁকাবেন রোহিত। এই তালিকায় বাকিরা হলেন ক্রিস গেল, শোয়েব মালিক, অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার। 

রোহিত শর্মা (Rohit Sharma), ঈশান কিষাণ (Ishan Kishan) থেকে জসপ্রীত বুমরাহ (Jaspreet Bumrah), টিম মুম্বইয়ের তারকার ছড়াছড়ি। তবে বুধবার একটু কিছুটা হলেও অ্যাডভান্টেজ কেকেআর। আন্দ্রে রাসেল (Andre Russel) ফর্মে ফেরায় উজ্জীবিত গোটা দল। আগের ম্যাচে ব্যাট হাতে প্রায় একাই উড়িয়ে দিয়েছিলেন পঞ্জাব কিংসকে। পাশাপাশি, বল হাতে ধারাবাহিকতা দেখাচ্ছেন উমেশ যাদব (Umesh Yadav)।

আরও পড়ুন: কলকাতার বিরুদ্ধে ম্যাচেই আজই বিশাল মাইলস্টোন টপকে যেতে পারেন রোহিত

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here