IPL 2022: Rashid Khan Will Be Keen To Perform Well Against Hyderabad, Says Ravi Shastri

0

[ad_1]

মুম্বই: তিনি সানরাইজার্স হায়দরাবাদের (SRH) প্রধান বোলিং অস্ত্র ছিলেন। অথচ এবারের আইপিএলের (IPL) আগে তাঁকে রিটেনই করেনি হায়দরাবাদ। রশিদ খানকে (Rashid Khan) অবশ্য নিলামের টেবিল পর্যন্ত পৌঁছতে হয়নি। কারণ, তার আগেই তাঁকে চুক্তিবদ্ধ করেছিল গুজরাত টাইটান্স।

শাস্ত্রীয় আস্থা

সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেই নামছেন রশিদ খান। যে ম্যাচে রশিদ বাড়তি তাগিদ নিয়ে নামবেন বলে মনে করছেন রবি শাস্ত্রী। ম্যাচের সম্প্রচারকারী চ্যানেলে শাস্ত্রী বলেছেন, ‘সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ভাল কিছু করতে চাইবে রশিদ খান। আমি তো বলব ও এই ম্যাচটা জিততে চাইবে।’

ব্রেবোর্নের আকর্ষণ

ব্রেবোর্ন স্টেডিয়ামে রবিবার কলকাতা নাইট রাইডার্স (KKR) বনাম দিল্লি ক্যাপিটালস (DC) ম্যাচে গ্যালারিতে বসে খেলা দেখা এক তরুণীকে নিয়ে তোলপাড়। সফেদবসন তরুণী কে, তা নিয়ে নেটিজেনদের মধ্যে তুমুল চর্চা চলছে।

আইপিএলে (IPL) রবিবার তখন কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলছে। আচমকাই টিভি ক্যামেরায় ধরা পড়ে এক তরুণীর ছবি। পরনে সাদা টপ। তাতে গুঁজে রাখা সানগ্লাস। সকলের নজর কেড়ে নেন ওই তরুণী। 

পরিচয় প্রকাশ্যে

কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে ভাইরাল হওয়া সুন্দরী মহিলার নাম প্রকাশ্যে এসেছে। ম্যাচের পর ইন্টারনেটে দাপিয়ে বেড়াচ্ছেন এই সুন্দরী মহিলা। সোশ্যাল মিডিয়ায় অনেক পেজ থেকেও এই রহস্যময়ী মহিলার ছবি শেয়ার করা হচ্ছে। জানা গিয়েছে, এই মহিলার নাম হল আরতি বেদী।

রবিবার আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে ম্যাচ ছিল। সেই ম্যাচেই ক্যামেরায় ধরা পড়ে গ্যালারিতে বসা ওই তরুণী। এরপর ওই মহিলার দিকে ক্যামেরাম্যান বেশ কয়েকবার ফোকাস করেন। ওই মহিলার ছবি তুলে মজার মজার মিম তৈরি করে শেয়ার করতে থাকে। এর পাশাপাশি মেয়েটির সৌন্দর্যেরও প্রশংসা করেছেন নেটিজেনরা।

ম্যাচের সেরা

এবারের আইপিএলে (IPL) যেন পুনর্জন্ম হয়েছে কুলদীপ যাদবের (Kuldeep Yadav)। ৪ ম্যাচে ১০ উইকেট। পার্পল ক্যাপ জেতার দৌড়ে রয়েছেন কুলদীপ। রবিবার ৪ উইকেট নিয়ে কলকাতা নাইট রাইডার্স ব্যাটিংয়ের কোমর ভেঙে দিয়েছেন। সেই কেকেআর, যে দলে টানা উপেক্ষিত হতে হতে এক সময় মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন বিরল চায়নাম্যান স্পিনের পূজারি। রবিবার নাইটদের বিরুদ্ধে বাড়তি আগুন নিয়ে নেমেছিলেন। নিজের বলে উমেশ যাদবের উঁচু ক্যাচ অবিশ্বাস্য ক্ষিপ্রতায় নেওয়ার পর কুলদীপের হুঙ্কারে যেন ছিল জবাব দেওয়ার প্রতিচ্ছবি। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। 

আরও পড়ুন: পারফরম্যান্স দিয়েই কেকেআরকে জবাব, ছোটবেলার কোচকে বলেন কুলদীপ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here