IPL 2022 Ravi Shastri Virender Sehwag Want Strict Punishment After Yuzvendra Chahal Shocking Revelation

0

[ad_1]

মুম্বই : যুযবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) বিস্ফোরক দাবি ঘিরে তোলপাড়া ক্রিকেটমহল। কোন ক্রিকেটার তাঁর সঙ্গে এমন কাজ করেছিলেন, সেই নাম প্রকাশ করতে চাহালের কাছে দাবি রেখেছেন রবি শাস্ত্রী (Ravi Shastri), বীরেন্দ্র সহবাগরা (Virendra Sehwag)। পাশাপাশি যার বিরুদ্ধে চাহালের অভিযোগ, কঠোর শাস্তিরও দাবি তুলেছেন তাঁরা। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে আইপিএল (IPL) খেলার সময় এক ক্রিকেটার তাঁকে ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে মসকরার নামে ভয়ঙ্কর এক কাণ্ড ঘটিয়েছিলেন বলেই অভিযোগ করেছেন যুযবেন্দ্র চাহাল।

ঠিক কী অভিযোগ করেছেন চাহাল

রাজস্থান রয়্যালসের (Rajashthan Royals) হয়ে বর্তমানে আইপিএলে খেলা চাহাল ফ্র্যাঞ্চাইজি সতীর্থ রবিচন্দ্রন অশ্বিন ও করুণ নায়ারের সঙ্গে কথা বলার মাঝে করেছেন এক বিস্ফোরক অভিযোগ। তিনি বলেছেন, ২০১৩ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিনি খেলার সময় এক সতীর্থ ক্রিকেটার মদ্যপ অবস্থায় তাঁকে ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে রেখেছিলেন। যা হোক করে তাঁকে আঁকড়ে ধরে প্রাণভয়ে ঝুলছিলেন বলেই জানিয়েছেন চাহাল। ভারতীয় ক্রিকেটে তৎকালীন তরুণ তুর্কি চাহালের সঙ্গে এমন কাণ্ড অভিযুক্ত ক্রিকেটার মসকরা করার মেজাজে করেছিলেন বলেই অভিযোগ তাঁর। যদিও অভিযুক্ত ক্রিকেটারারর নাম প্রকাশ্যে আনেননি ভারতীয় স্পিনার।

শাস্ত্রী-সহবাগদের কড়া প্রতিক্রিয়া

যুযবেন্দ্র চাহালের যে অভিযোগের পরেই কার্যত তোলপাড় চলছে ক্রিকেট-মহলে। আইপিএলের মঞ্চে কি তাহলে তরুণ ক্রিকেটারদের সঙ্গে এমন আচরণও করা হয়! সেই প্রশ্নও উঠে গিয়েছে। অনেকের মতেই চাহালের অভিযোগের সঠিক তদন্ত হওয়া প্রয়োজন। কোন ক্রিকেটার এমন কাণ্ড ঘটিয়েছিলেন তাঁর নাম প্রকাশ্যে আসা দরকার। আর যাতে ভবিষ্যতে এমন কোনও ঘটনা আইপিএলের ইমেজে কালি না ছেটাতে পারে, তার জন্য অভিযুক্ত ক্রিকেটারের কড়া শাস্তির দাবিও তুলেছেন অনেকে। সেই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী থেকে প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ।

আরও পড়ুন- লাগাতার চাপে কোণঠাসা করে দেব, প্রতিপক্ষদের হুঁশিয়ারি নাইট তারকার

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here