IPL 2022: Ravindra Jadeja As CSK New Captain First Reactions From Chennai Super Kings Captain Jadeja- Watch

0

[ad_1]

মুম্বই: সময়টা দারুণ যাচ্ছে রবীন্দ্র জাডেজার। বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। ক্রমতালিকায় শীর্ষে পৌঁছেছেন। এবার আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের অধিনায়ক নির্বাচিত হলেন তারকা এই বাঁহাতি অলরাউন্ডার। মহেন্দ্র সিংহ ধোনি (Mahendra Singh Dhoni) আর চেন্নাইয়ের অধিনায়ক থাকবেন না। এবার থেকে রবীন্দ্র জাডেজার নেতৃত্বে সিএসকে খেলবে আইপিএলে। আর দায়িত্ব পেয়েই নিজের বক্তব্য জানালেন রবীন্দ্র জাডেজা। 

জাডেজার বক্তব্য

এদিন প্রস্তুতিতে নামার আগে জাডেজা চেন্নাই সুপার কিংসের সোশ্য়াল মিডিয়ায় নিজের এই দায়িত্ব সম্পর্কে জানাতে গিয়ে জাদজো বলেন, ”দারুণ একটা অনুভূতি। কিন্তু এটাও মাথায় রাখতে হবে যে বড় জুতোয় পা গলাতে চলেছি। তবে আমার কোনও বাড়তি চাপ নেই। আমি জানি যখনই আমি কোনও সমস্যায় পড়ব, মাহি ভাইকে আমি সঙ্গে পাব। আগেও নানা সমস্যায় আমি তাঁকে সঙ্গে পেয়েছি। এখনও তেমনই তাঁকে পাশে পাব। মাহি ভাইয়ের নেতৃত্বে চেন্নাইয়ের যে উত্তরাধিকার তা সঠিকভাবে বহন করে নিয়ে যেতে চাই।”

 

ক্যাপ্টেন ধোনি

২০০৮ সালে আইপিএলের একেবারে শুরু থেকেই চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন ধোনি। এই মরসুমে সম্ভবত তিনি শেষ আইপিএল খেলতে চলেছেন। ইতিমধ্য়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরও নিয়ে ফেলেছেন মাহি।

তাঁর নেতৃত্বে চেন্নাই নজরকাড়া সাফল্য পেয়েছে। ২০১০, ২০১১, ২০১৮ ও ২০২১ সালে জয়লাভ করেছে। চার চার বার আইপিএল জয়ী সিএসকে-র আগে রয়েছে শুধু মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলে সব দলের মধ্যে জয়ের শতাংশের নিরিখে রয়েছে সর্বোচ্চ স্থানে। ৬৪.৮৩ শতাংশ।

সম্প্রতি, সবাইকে পিছনে ফেলে আইসিসি ক্রমতালিকায় টেস্ট ক্রিকেটে বিশ্বের এক নম্বর অলরাউন্ডারের তাজ পরেছিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ব্যাটে-বলে দুরন্ত পারফরম্যান্স মেলে ধরে ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডারকে (Jason Holder) পিছনে ফেলে টেস্ট অলরাউন্ডারদের ক্রমতালিকায় শীর্ষে পৌঁছে যান।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here