IPL 2022 RR VS LSG Live Updates Rajasthan Royals vs Lucknow Super Giants Match Live Updates

0

[ad_1]

মুম্বই : মুম্বইয়ের (Mumbai) ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মুখোমুখি হচ্ছে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। এই ম্যাচে চার নম্বরের সঙ্গে পাঁচ নম্বরের লড়াই।

প্রথমবার আইপিএল-এ লখনউ

এবারই প্রথম আইপিএল-এ খেলছে লখনউ। প্রথম বছর তাদের শুরুটা ভালই হয়েছে। এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে কে এল রাহুলের দল। তার মধ্যে জয় এসেছে তিনটি ম্যাচে। ৬ পয়েন্ট নিয়ে এখন পয়েন্ট তালিকায় চার নম্বরে লখনউ।

পাঁচ নম্বরে রাজস্থান

অন্যদিকে, রাজস্থান চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে। তার মধ্যে দু’টি ম্যাচে জয় পেয়েছে সঞ্জু স্যামসনের দল। পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে রাজস্থান। দু’টি দলই আজকের ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় উপরের দিকে যাওয়ার জন্য মরিয়া।

আজকের ম্যাচে যে ক্রিকেটারদের দিকে আলাদা নজর থাকবে, তাঁদের অন্যতম কে এল রাহুল। লখনউয়ের অধিনায়ক চলতি আইপিএল-এ ১৩২ রান করেছেন। দল তাঁর কাছ থেকে আরও রানের আশা করছে।

রাজস্থানের সমর্থকরা আবার তাকিয়ে জশ বাটলারের দিকে। এই ব্যাটার এখনও পর্যন্ত চলতি আইপিএল-এ ২০৫ রান করেছেন। আজকের ম্যাচেও তাঁর কাছ থেকে বড় রানের আশায় দল।

রাজস্থানের লেগস্পিনার যুজবেন্দ্র চাহলের দিকেও ক্রিকেটপ্রেমীদের নজর থাকবে। চলতি আইপিএল-এ ৮ উইকেট নিয়েছেন চাহল। তিনি বেশ ভাল ফর্মে। আজও তাঁর কাছ থেকে ভাল পারফরম্যান্সের আশা করছে দল।

লখনউয়ের উইকেটকিপার-ব্যাটার কুইন্টন ডি ককও চলতি আইপিএল-এ ভাল ফর্মে। তিনি ১৪৬ রান করেছেন। আজও তাঁর কাছ থেকে ভাল পারফরম্যান্সের আশা করছে দল।

লখনউয়ের ডানহাতি ব্যাটার ও ডানহাতি মিডিয়াম পেসার আবেশ খানও চলতি আইপিএল-এ ভাল ফর্মে। তিনি এখনও পর্যন্ত ৭ উইকেট নিয়েছেন।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here