IPL 2022: Shah Rukh Khan Pens Uplifting Message For His Team KKR After Defeat By RR

0

[ad_1]

মুম্বই: উনিশ তম ওভারেও কেউ ভাবতে পারেনি যে এই ম্যাচ হেরে যাবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। কিন্ত তীরে এসে তরী ডুবেছে। একা লড়াই করেও দলকে জেতাতে পারেননি শ্রেয়স আইয়ার। মিডল অর্ডারে যোগ্য সঙ্গের অভাব। চাপে পড়ে গিয়েছিলেন শ্রেয়স নিজেও। ব্যাটে রান পাননি রাসেল, জ্যাকসন, কামিন্স কেউই। স্লগ ওভারে চালিয়ে খেলে ম্যাচ জমিয়ে দিলেও শেষ পর্যন্ত বাজিমাত করে সঞ্চজু স্যামসনের দলই। টানা ৩ ম্যাচে হার। পয়েন্ট টেবিলে ৭ নম্বরে স্থান। এই পরিস্থিতিতে দলকে তাতাতে বিশেষ বার্তা পাঠালেন শাহরুখ খান

বাদশার বার্তা

শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় এই মুহূর্তে প্রতি ম্যাচে কেকেআরকে সমর্থন করতে ডাগ আউটে দেখা যায় না শাহরুখ খানকে। কিন্তু প্রতি ম্য়াচের দিকেই নজর রেখেছেন ব্যস্ততার ফাঁকে। গতকাল দলের হারের পর শাহরুখ ট্যুইটে লেখেন, ”দুর্দান্ত ইনিংস খেলেছ শ্রেয়স, ফিঞ্চ তোমরা। উমেশ, নারিন তোমরা দারুণ চেষ্টা করেছ। নারিনকে দেড়শোতম ম্যাচের শুভেচ্ছা। ব্রেন্ডন ম্যাকালাম তোমার ১৫ বছর আগের ইনিংসটি আজকের দিনেই এসেছিল। আমি জানি আমরা হেরে গিয়েছি। কিন্তু থুতনি শক্ত করে এখান থেকেই আমাদের ঘুরে দাঁড়াতে হবে। শক্ত হও সবাই।”

 

যেভাবে হার কেকেআরের

রাজস্থান রয়্যালসের ২১৭/৫ তাড়়া করতে নেমে কেকেআর তখনও বেশ ভালরকম ম্যাচে রয়েছে। ১৩তম ওভারের শেষ বলে নীতিশ রানাকে ফিরিয়েছিলেন চাহাল। ফের কেকেআর ইনিংসের ১৭তম ওভারে বল করতে আসেন লেগস্পিনার। ৪ ওভারে তখন ম্যাচ জিততে ৪০ রান দরকার কেকেআরের। ক্রিজে দুরন্ত ছন্দে থাকা শ্রেয়স আইয়ার। প্রথম বলেই বেঙ্কটেশ আইয়ারকে ফেরান চাহাল। তবে শেলডন জ্যাকসন হ্যাটট্রিক রুখে দেন। তখন কে-ই বা জানত যে, আরও বড় নাটক অপেক্ষা করে রয়েছে ওই ওভারেই।

ওই ওভারের চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ বলে তিনি ফিরিয়ে দেন শ্রেয়স আইয়ার, শিবম মাভি ও প্যাট কামিন্সকে। ১৭৮/৪ থেকে ১৮০/৮ হয়ে যায় কেকেআর। নয় নম্বরে ব্য়াট করতে নেমে ঝোড়ো শুরু করেন উমেশ যাদব। ট্রেন্ট বোল্টের একও ওবারে ২০ রান নেন তিনি। তবে শেষরক্ষা হয়নি। ৯ বলে ২১ রান যোগ করেন উমেশ। ২ বল বাকি থাকতে ২১০ রানে অল আউট হয়ে যায় কেকেআর। ৪ ওভারে ৪০ রানে ৫ উইকেট নেন চাহাল।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here