IPL 2022: Shah Rukh Khan Wants To Dance Like This After Pat Cummins Record Knock Vs MI In IPL 2022

0

[ad_1]

পুণে: শ্যুটিংয়ের কাজে ব্যস্ত থাকায় আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কোনও ম্যাচেই এই মুহূর্তে উপস্থিত থাকতে পারছেন না দলকে চিয়ার আপ করতে। কিন্তু প্রতিটা ম্যাচেই চোখ রাখছেন নিয়ম করে। বুধবার মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দুরন্ত জয়ের পর প্যাট কামিন্সকে ভূয়সি প্রশংসা করে ট্যুইট করলেন শাহরুখ খান। একই সঙ্গে আন্দ্র রাসেলের মতো নাচ করার ইচ্ছে প্রকাশ করলেন বলিউডের বাদশা।

শাহরুখের ট্যুইট

রান তাড়া করতে নেমে ৪ ওভার বাকি থাকতেই দুরন্ত জয় ছিনিয়ে নেয় কলকাতা নাইট রাইডার্স। ১৫ বলে ৫৬ রানের বিধ্বংসী ইনিংস খেলেন প্যাট কামিন্স। আর সেই ইনিংসের পরই শাহরুখের ট্যুইট, ”প্যাট কামিন্স। আমি আন্দ্রে রাসেলের মতো নাচ করতে তাই। আর গোটা দল যেভাবে তোমাকে জড়িয়ে ধরেছে, সেভাবেই জড়িয়ে ধরতে চাই। আর কীই বা বলতে পারি আমি!”

 


আসলে প্যাট কামিন্স ম্য়াচ জিতিয়ে মাঠ ছাড়ার সঙ্গে সঙ্গেই তাঁর সতীর্থরা দৌড়ে গিয়ে তাঁকে জড়়িয়ে ধরেন ও আনন্দে মেতে ওঠেন। সেই সময় রাসেলও ছিলন সবার সঙ্গে। কিন্তু তিনি কামিন্সের চারধার ধরে অদ্ভুত ভঙ্গিতে নাচতে শুরু করেন। একেবারে ক্যারিবিয়ান ক্যালিপসোর আঁচ ছিল তাতে। আর সেই নাচের ভিডিও ভাইরাল হতে বেশিক্ষণ লাগেনি। 

 

কামিন্স ঝড়ে মুম্বই বধ নাইটদের

বরাবরের শক্ত গাঁট মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হেলায় হারাল কেকেআর (KKR)। যে জয়ে ব্যাট হাতে নেতৃত্ব দিলেন অজি পেসার প্যাট কামিন্স। টিম সাউদিকে বাদ দিয়ে যাঁকে এদিন খেলায় কেকেআর। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট পড়ে গিয়েছে কেকেআরের। ফিরে গিয়েছেন ভয়ঙ্কর আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়াররা। মাঠে তখন মুম্বই বোলারদের দাপট। সেখান থেকে ১৪ বলে হাফসেঞ্চুরি কামিন্সের। আইপিএলের ইতিহাসে কে এল রাহুলের সঙ্গে যুগ্মভাবে দ্রুততম হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৫ বলে ৫৬ রানে অপরাজিত রইলেন অজি তারকা। তাঁর ইনিংসে ৪টি চার ও ৬টি ছক্কা। ৪১ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন বেঙ্কটেশ আইয়ার। ৪ ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে গেল কেকেআর



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here