IPL 2022: Shoaib Akhtar Names Pakistan Player Who Can Get ₹15-20 Cr In IPL Auction

0

[ad_1]

করাচি: পাকিস্তানের ক্রিকেটারদের আইপিএলে খেলায় নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু যদি আইপিএলে খেলার সুযোগ পেতেন পাকিস্তানের প্লেয়াররা, তবে নিলামের টেবিলে সবচেয়ে বেশি দর উঠত কাকে নিয়ে? প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar) মনে করেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম (Babar Azam) যদি আইপিএলের নিলামে উঠতেন, তবে তাঁকে কিনতে প্রচুর দর হাঁকাত বিভিন্ন ফ্র্যাঞ্জাইজি। এক সাক্ষাৎকারে শোয়েব বলেন, ”আমার মনে হয় যে পাকিস্তানের প্লেয়াররা যদি নিলামে উঠত, তাহলে বাবর আজম প্রচুর দাম পেত। আমার মনে হয় ওর দর উঠত ১৫-২০ কোটি টাকা পর্যন্ত।”

আইপিএলে খেললে বাবর যদি বিরাটের সঙ্গে একই দলে খেলতেন, তবে তা দারুণ একটা মুহূর্ত হত ক্রিকেট প্রেমীদের জন্য, এমনটাই মনে করেন শোয়েব। তিনি বলেন, ”আমার মনে হয় আরসিবিতে খেললে ব্যাপারটা দারুণভাবে জমে যাবে। বিরাটের সঙ্গে যদি বাবর আজম ওপেন করতে নামে, তবে ক্রিকেটপ্রেমীদের জন্যও দারুণ একটা মুহূর্ত তৈরি হবে। আমার মনে হয় বাবর ছাড়াও আরও অনেক পাক ক্রিকেটার রয়েছেন বর্তমান জাতীয় দলের যারা আইপিএলে খেললে দুর্দান্ত পারফরম্যান্স করবে।”

এদিকে, আজ আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলের ইতিহাসে প্রথম ম্যাচটি খেলা হয়েছিল এই ২ দলের মধ্যেই। সেই ম্যাচে ব্রেন্ডন ম্যাককালামের দুরন্ত শতরানের সৌজন্য় আরসিবিকে বিশাল ব্যবধানে হারিয়ে দিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের কলকাতা নাইট রাইডার্স। ম্যাকালাম এখন কেকেআরের কোচ। আজ তাঁর কোচিংয়েই কেকেআর আরও একবার আমনে সামনে আরসিবির। ২০০৮ সালে সেই ম্যাচের অংশ ছিলেন শোয়েব আখতার নিজেও। মাঝের ১৫ বছরের ভোল পাল্টেছে ২ দলেরই। কলকাতা যেখানে ২ বারের আইপিএল চ্যাম্পিয়ন, সেখানে এখনও পর্যন্ত একবারের জন্যও ট্রফি জিততে পারেনি আরসিবি। এই কয়েক বছরে একাধিকবার মুখোমুখি হয়েছে ২ দল। কে বেশি টেক্কা দিয়েছে প্রতিপক্ষকে?

আরো পড়ুন: আজ প্রথম একাদশে বদল আসতে পারে কেকেআরের, সুযোগ পেতে পারেন এই তারকা বিদেশি

 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here