IPL 2022: Shreyas Iyer Gave A Message In The Dressing Room After Loss Against Delhi Capitals

0

[ad_1]

মুম্বই: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হারতে হয়েছে। প্রথমে বল হাতে প্রচুর রান খরচ করা ও পরে ব্যাট করতে নেমে ৪৪ রানে হার। ম্যাচে কোনওকিছুতেই ঠিকঠাক কাজ করেনি কলকাতার জন্য। উমেশ-কামিন্স পেস জুটি অন্যান্য ম্যাচে ভাল পারফর্ম করলেও রবিবার নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। স্পিন জুটি বরুণ-নারিনও ফ্লপ। তবে তার থেকেও বেশি চিন্তার হয়ে দাঁড়িয়েছে কলকাতার ওপেনিং জুটি। পাঁচটি ম্যাচ খেলা হয়ে গেল। প্রথম ম্যাচে ৪৪ রান বাদ দিলে বাকি ৪ ম্যাচে একের পর এক ফ্লপ অজিঙ্ক রাহানে। প্রশ্ন উঠে গিয়েছে যে আইপিএলেও কী তাহলে সময় ঘনিয়ে এসেছে মুম্বইয়ের এই ব্য়াটারের। ভেঙ্কটেশ আইয়ারও এবার কোনও বড় ইনিংস ধারাবাহিকভাবে খেলতে পারছেন না। 

শ্রেয়সের বার্তা

দিল্লির বিরুদ্ধে হারলেও ফিরে আসার বার্তা দিলেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক শ্রেয়স আইয়ার। নাইটদের তরফে সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শ্রেয়স বলছেন, “ভেঙে পড়ার কিছুই হয়নি। প্রত্যেকে একে অন্যকে সমর্থন কর, পাশে দাঁড়াও, ভরসা দাও। একে অন্যের খেয়াল রাখ। আমি নিশ্চিত, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।”

 

কীভাবে দিল্লির বিরুদ্ধে হারল কেকেআর?

পৃথ্বী শা ও ডেভিড ওয়ার্নার দুই ওপেনারই দিল্লির হয়ে ঝোড়ো শুরু করেন। যে পর্বে একের পর এক বোলিং পরিবর্তন করলেও তাদের পার্টনারশিপ ভাঙতে পারেননি শ্রেয়স আইয়ার। অবশেষে পাওয়ার প্লে-র শেষে ২৯ বলে ৭টি চার ও ২ টি ছক্কা হাঁকিয়ে ৫১ রানের মাথায় বরুণ চক্রবর্তীর শিকার হন পৃথ্বী। তিন নম্বরে নেমে রানের গতি বজায় রেখেছিলেন দিল্লির অধিনায়ক ঋষভ পন্থও (২৭)। পন্থ-ওয়ার্নার জোড়েন ৫৫ রানের পার্টনারশিপ। ইনিংসের মাঝপর্বে অবশ্য ঋষভের পর ললিত যাদব ও কোভমান পাওয়ালকে দ্রুত ফেরানোর পর ওয়ার্নারকেও ফেরান কলকাতার বোলাররা। ওয়ার্নারের উইকেট নেন উমেশ যাদব। আন্দ্রে রাসেল একটি ও সুনীল নারায়ন ২ টি উইকেট নেন।

বড় স্কোর তাড়া করতে নেমে যে তৎপরতা দরকার ছিল, তেমনটা শুরু থেকেই দেখাতে পারেননি কেকেআরের ব্যাটসম্যানরা। ভেঙ্কটেশ আইয়ার (১৮) ও আজিঙ্কা রাহানে (৮) দুই ওপেনারই দ্রুত সাজঘরে ফেরেন। কলকাতা শিবিরে অবশ্য আশার আলো সঞ্চার করেছিল দিল্লি শিবিরের প্রাক্তনী শ্রেয়স আইয়ার (৫৪) ও দিল্লির ছেলে নীতিশ রাণার (৩০) ব্যাটিংয়ের সুবাদে। কিন্তু তারা সাজঘরে ফেরার পরই বাকি কাজটা সেরে ফেলেন কলকাতার প্রাক্তনী কুলদীপ। ম্যাচের ১৬ তম ও তথা কুলদীপের চতুর্থ ওভারে মুম্বই ম্যাচে কেকেআরকে জেতানোর নায়ক প্যাট কামিন্স, সুনীল নারায়ন ও উমেশ যাদবকে সাজঘরে ফিরিয়ে মোট চারটি উইকেট নিয়ে কার্যত ম্যাচ শেষ করে দেন কুলদীপ (৪/৩৫)।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here