IPL 2022: Shreyas Iyer Vents His Anger At KKR Head Coach Brendon McCullum; Video Goes Viral

0

[ad_1]

মুম্বই: লক্ষ্যমাত্রা ছিল ২১৮। বিশাল রান তাড়া করতে নেমে একদিকে যখন ধারাবাহিকভাবে উইকেট পড়ছে, তখন উল্টোদিকে ক্রিজ আঁকড়ে পড়েছিলেন তিনি। প্রয়োজনমতো চালিয়েও খেলছিলেন। গতকাল রাজস্থানের (Rajasthan Royals) বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স হেরে গেলেও দলের অধিনায়ক শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) ইনিংস প্রশংসা কুড়িয়েছে সবারই। ৫১ বলে ৮৫ রানের দুর্দান্ত ইনিংস। যা সাজানো ছিল ৭টি বাউন্ডারি ও ৪টি ছক্কায়। যুজবেন্দ্র চাহালের বলে লেগবিফোর হয়ে তিনি ফিরে যেতেই যেন কলকাতার সব আশাও শেষ হয়ে যায়। কিন্তু আউট হয়ে ডাগ আউটে ফেরার সময়ই দেখা যায় যে দলের কোচিং স্টাফদের দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করছেন নাইট অধিনায়ক। কিন্তু কেন?

ম্যাকালামের দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ শ্রেয়সের

সঠিক কারণ এখনও জানা না গেলেও অনুমান করা হচ্ছে যে ব্যাটিং অর্ডার গতকালের ম্যাচে যেভাবে সাজানো হয়েছিল তা পছন্দ হয়নি শ্রেয়সের। তিনি আউট হওযার পর শিভম মাভিকে পাঠানো হয়েছিল শেল্ডন জ্যাকসনের আগে। এমনকী ১৪ বলে অর্ধশতরান হাঁকিয়ে সারা ফেলে দেওয়া প্য়াট কামিন্সের আগেই বা কেন আনকোরা মাভিকে পাঠানো হল তা নিয়েই হয়ত সাপোর্ট স্টাফদের প্রতি বিরক্তি প্রকাশ করতে দেখা যায় শ্রেয়সকে। 

 

শ্রেয়সের মহিলা ভক্ত

কলকাতা নাইট রাইডার্স (KKR) তাঁকে এবারই প্রথম দলে নিয়েছে। আর তারপরই গুরুদায়িত্ব। শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) সামলাতে হচ্ছে কেকেআরের নেতৃত্বের দায়িত্বও। কিন্তু তিনি হয়তো ভাবেননি যে, প্রতিপক্ষ দলকে যতই কৌশলে কব্জা করে ফেলুন না কেন, এক মহিলা ভক্তের বাউন্সার তাঁকে এত অস্বস্তিতে ফেলে দেবে! শ্রেয়সের এক মহিলা ভক্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সেই ছবিতে ওই তরুণীকে দেখা যাচ্ছে হাতে একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে। সেই প্ল্যাকার্ডে লেখা, ‘মা বিয়ের জন্য ছেলে খুঁজতে বলেছে, আমাকে বিয়ে করবে শ্রেয়স আইয়ার?’



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here