IPL 2022: Shubman Gill Imitates Sunil Narine’s Bowling Action In Gujarat Titans Practice

0

[ad_1]

মুম্বই: বছরের পর বছর ধরে তিনি কলকাতা নাইট রাইডার্সের (KKR) সেরা বোলিং অস্ত্র। সম্প্রতি কেকেআরের ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, যতদিন আইপিএল খেলবেন, নাইট শিবিরের হয়েই খেলতে চান।

সেই সুনীল নারাইন (Sunil Narine) কি আইপিএল চলাকালীনই দল পাল্টাতে চলেছেন?

জল্পনা তৈরি হয়েছে গুজরাত টাইটান্সের একটি পোস্টে। যেখানে দেখা যাচ্ছে, হার্দিক পাণ্ড্যদের নেটে নারাইনের মতো বোলিং অ্যাকশন নিয়ে কেউ বল করছেন। ছবিতে দেখা যায়, শুভমন গিল বল করছেন। তাঁর একটি হাত পিছনের দিকে যেন লুকিয়ে রাখা। ঠিক যে অ্যাকশনে বোলিং করে থাকেন নারাইন। গুজরাত টাইটান্সের তরফে ইঙ্গিতপূর্ণভাবে লেখা হয়েছে, ‘কার অ্যাকশন নকল করার চেষ্টা করছে শুভমন গিল? অনুমান করুন। কাল সঠিক উত্তর পাবেন’।

তবে শুভমন যে নারাইনের বোলিং অ্যাকশনের অনুকরণ করছেন, সে ব্যাপারে কার্যত সকলেই একমত। সেই ছবি দেখে অনেকে লেখালিখি শুরু করেন, নারাইন কি গুজরাত শিবিরে যোগ দিলেন নাকি!

অবিক্রিত তারকা

ছয় ম্যাচের সবকটিতে হার। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (MI) কাছে এবারের আইপিএল (IPL) যেন দুঃস্বপ্নের হয়ে উঠেছে। যেখানে পয়েন্ট টেবিলে নিঃস্ব রোহিত শর্মারা (Rohit Sharma)। দলের হাল ফেরাতে টুর্নামেন্টে ধারাভাষ্য়কার হিসাবে কাজ করা ক্রিকেটারকে দলে নিতে চলেছেন রোহিত শর্মারা?

মুম্বই ইন্ডিয়ান্সে কি যোগ দিচ্ছেন পেসার ধবল কুলকার্নি? সূত্রের খবর সেরকমই। ৩৩ বছর বয়সী ধবল চলতি আইপিএলে ধারাভাষ্য দিচ্ছেন। আইপিএলের মেগা নিলামে ধবল কুলকার্নিকে কোনও দলই কেনেনি। তিনি এর আগে ২০২১ সাল পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিলেন।

সোশ্যালে ইঙ্গিত

মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন তারকা ধবল নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি কোথায় যাব?’ কিছুদিন আগেই রোহিত শর্মা মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং আক্রমণে ধার বাড়ানোর কথা বলেছিলেন। মুম্বইয়ের পেসার যশপ্রীত বুমরা ছাড়া বাকি পেসাররা অর্থাৎ জয়দেব উনাদকাট এবং টাইমাল মিলস আইপিএল ২০২২-এ ভালো পারফর্ম করতে পারছেন না। রোহিত শর্মার নেতৃত্বে পাঁচবার আইপিএল শিরোপা জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু চলতি আইপিএল-এ এখনও জয়ের মুখ দেখেনি মুম্বই। সে কারণেই এই মুহূর্তে ধবলের ট্যুইট ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। অনেকেই মনে করছেন, মুম্বই ইন্ডিয়ান্সে ফেরার ইঙ্গিত দিয়েছেন ধবল। তবে অনেকে ধবলের ট্যুইট নিয়ে মজাও করছেন। কারণ ট্যুইটের শেষে সাল লিখতে গিয়ে ধবল ২০২২২ লিখেছেন। সেটা ভুল করে নাকি ইচ্ছাকৃত, তা অনেকেই বুঝে উঠতে পারছেন না।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here