IPL 2022: Skipper Rohit Sharma’ Passionate Speech In The Dressing Post The Game Against Kolkata Knight Riders

0

[ad_1]

মুম্বই: পাঁচবারের আইপিএল (IPL) চ্যাম্পিয়ন তাঁরা। একটা সময় বিপক্ষকে কার্যত একপেশেভাবে হারিয়েছেন। কিন্তু গত মরসুমে সাফল্য আসেনি। চলতি মরমুসেও যেন কিছুটা ছন্নছাড়া দেখাচ্ছে রোহিত শর্মাদের (Rohit Sharma)। মুম্বই ইন্ডিয়ান্স (MI) তিন ম্যাচের তিনটিতেই হেরে গিয়েছে। বিপর্যয়ের আবহে দলকে উদ্বুদ্ধ করতে আসরে নামলেন রোহিত।

ড্রেসিংরুমে পেপ টক

কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাজয়ের পরই ড্রেসিংরুমে বক্তব্য রাখেন রোহিত। যেখানে দোষারোপ করার পালা নয়, বরং ঘুরে দাঁড়ানোর মন্ত্র ছিল। রোহিত সতীর্থদের বলেন, ‘আমরা জিতি একসঙ্গে, হারলেও সেটা সকলের দোষে। কোনও একজনকে কাঠগড়ায় তোলা আমাদের কাজ নয়।’ রোহিত যোগ করেন, ‘আমাদের সকলের দিক থেকেই একটু বাড়তি তাগিদ চাই। প্রত্যেক প্রতিপক্ষ আলাদা। প্রত্যেকবার তারা আলাদা আলাদা পরিকল্পনা নিয়ে মাঠে নামছে। আমাদের শুধু ম্য়াচে দাপট দেখাতে হবে। তার জন্য দরকার সাফল্যের খিদে আর একটু বাড়তি তাগিদ।’

আতঙ্কিত নয়

রোহিত সতীর্থদের উৎসাহ দিয়ে বলেছেন, ‘আমরা তিনটি ম্যাচেই কিছু জিনিস ভাল করেছি। আমাদের আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমাদের দলে প্রতিভা, দক্ষতা সব রয়েছে। তবে সেগুলো মাঠে মেলে ধরতে না পারলে প্রতিপক্ষরা কখনও জয় উপহার দেবে না। বরং জয় ছিনিয়ে নেবে। তবে মাথা নীচু করার কিছু হয়নি। টুর্নামেন্ট সবে শুরু হয়েছে। চিন্তার কিছু নেই।’

জরিমানা পন্থদের

একেই লখনউ সুপারজায়ান্টস দলের বিরুদ্ধে হার। তার ওপর আবার ম্যাচের শেষে আরও একটি খারাপ খবর এল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরের জন্য। স্লো ওভার রেটের জন্য আর্থিকভাবে জরিমানা করা হল দিল্লি শিবিরের। কোপ পড়ল অধিনায়ক পন্থের ওপর।

কেন জরিমানা?

আইপিএলের নিয়ম অনুযায়ী স্লো ওভার রেটের জন্য সেই দলের প্লেয়ার ও অধিনায়ককে জরিমানা করা হয়। এক্ষেত্রে লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে পুরো ম্য়াচেই স্লো ওভাররেট বজায় রেখেছিল দিল্লি। যার জন্য তাঁর ১২ লক্ষ টাকা জরিমানা হয়েছে। তবে এটাই এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের প্রথমবার স্লো ওভাররেটের কোপে পড়। এরপর ফের যদি এরকম হয় সেক্ষেত্রে আরও কড়া শাস্তি অপেক্ষা করছে তাঁদের জন্য। 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here