IPL 2022: SRH Won The Match By 8 Wickets Runs Against GT In Match 21 At DY Patil Stadium

0

[ad_1]

মুম্বই: প্রথমবার আইপিএলে (IPL) নেমে জয়ের হ্যাটট্রিক গড়েছিলেন হার্দিক পাণ্ড্যরা (Hardik Pandya)। টানা তিন ম্যাচে জিতেছিল দল। কিন্তু গুজরাত টাইটান্সের (GT) জয়ের অশ্বমেধ সোমবার হ্যাঁচকা টানে থামিয়ে দিল সানরাইজার্স হায়দরাবাদ (SRH)। ৮ উইকেটে হার্দিকদের হারিয়ে দিলেন কেন উইলিয়ামসনরা (Kane Williamson)। ৫ বল বাকি থাকতে গুজরাত টাইটান্সের ১৬২/৭ স্কোর পেরিয়ে ১৬৮/২ তুলে দিল হায়দরাবাদ।

ওপেনারদের দাপট

টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেন উইলিয়ামসন। হার্দিক পাণ্ড্যর অপরাজিত হাফসেঞ্চুরির সুবাদে ১৬২/৭ তোলে গুজরাত। রান তাড়া করতে নেমে অবশ্য হায়দরাবাদের হাতে ম্যাচের রাশ তুলে দেন দুই ওপেনার কেন উইলিয়ামসন ও অভিষেক শর্মা। উইলিয়ামসন ৪৬ বলে ৫৭ রান করে আউট হন। ৩২ বলে ৪২ রান অভিষেকের। হায়দরাবাদের দুই ওপেনার ৫৩ বলে ৬৪ রান যোগ করেন। শেষ দিকে ১৮ বলে ৩৪ রান করে গুজরাত টাইটান্সের স্বপ্নে জল ঢেলে দেন নিকোলাস পুরান।

হার্দিক-অভিনবর লড়াই

প্রথম তিন ম্যাচে তিনি ক্রিজে জমে গিয়েছিলেন। কিন্তু বড় রান পাননি। কার্যকরী ইনিংস খেললেও, হাফসেঞ্চুরি আসেনি। সোমবার সেই আক্ষেপ মিটল হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya)। ৪২ বলে অপরাজিত ৫০ রান করলেন বঢোদরার অলরাউন্ডার। অধিনায়কের ব্যাটের দাপটে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্য়াট করে গুজরাত টাইটান্স (Gujarat Titans) তুলেছিল ১৬২/৭।

একটা সময় পরপর উইকেট হারিয়ে ৮ ওভারে ৬৪/৩ হয়ে গিয়েছিল গুজরাত। কিন্তু সেখান থেকে ব্যাটে পাল্টা লড়াই শুরু করেন হার্দিক পাণ্ড্য ও অভিনব মনোহর। হার্দিক অনেক শান্ত, সংযত হয়ে ব্যাটিং করেন। ৪২ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন তিনি। ২১ বলে ৩৫ রান করেন অভিনব মনোহর। হায়দরাবাদ বোলারদের মধ্যে ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট উমরান মালিক ও মার্কো জানসেনের।

যদিও শেষ পর্যন্ত মাথা নীচু করেই মাঠ ছাড়তে হল হার্দিকদের।

আরও পড়ুন: কেকেআরের ম্যাচে গ্যালারিতে সাদা পোষাকের তরুণী কে?

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here