IPL 2022 : Sunrisers Hyderabad Vs Gujarat Titans, When And Where To Watch

0

[ad_1]

মুম্বই: টুর্নামেন্টে অভিষেকেই বাজিমাত করেছে একটি দল। তিনটি ম্যাচ খেলে তিন ম্যাচেই জয় ছিনিয়ে নিয়েছে তারা। অন্যদিকে দ্বিতীয় দলটি এখনও পর্যন্ত তিন ম্যাচ খেলে মাত্র ১ ম্যাচ জয় ছিনিয়ে নিতে পেরেছে। এই পরিস্থিতিতে আজ আমনে-সামনে হতে চলেছে গুজরাত টাইটান্স (Gujrat Titans) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hayderabad)। 

সানরাইজার্স হায়দরাবাদ

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৮ উইকেট জয় ছিনিয়ে নিয়েছিল সানরাইজার্স তাদের শেষ ম্যাচে। অভিষেক শর্মা ৫০ বলে ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। প্রথম দুটো ম্যাচে হারের পর নিজেদের মিডল অর্ডার নিয়ে চাপে পড়ে গিয়েছিল কেন উইলিয়ামসনের দল। কিন্তু অভিষেক ও রাহুল ত্রিপাঠীর ফর্মে ফের কিছুটা আশা জোগাবে তাদের। যদিও ক্যাপ্টেন কেনের থেকে এখনও বড় ইনিংস পাওয়া যায়নি। 

গুজরাত টাইটান্স

অন্যদিকে গুজরাত টাইটান্স তাদের শেষ ম্য়াচে খেলেছে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। সেই দলের বিরুদ্ধে ৬ উইকেটে জয় ছিনিয়ে নিয়েছিল হার্দিক পাণ্ড্যর দল। শুভমন গিল ৯৬ রানের ইনিংস খেলেছিলেন। শেষ দিকে ৩ বলে ১৩ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন রাহুল তেওয়াটিয়া। তবে শামি, ফার্গুসন, রশিদ সমৃদ্ধ বোলিং লাইন আপই মূলত ভরসা ও শক্তির জায়গা গুজরাতের। 

পয়েন্ট টেবিলে কে কোথায়?

পয়েন্ট টেবিল এই মুহূর্তে তিন ম্যাচে ৩টি তেই জিতে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে গুজরাত টাইটান্স। অন্যদিকে, সানরাইজার্স ৩ ম্যাচ খেলে ১ ম্যাচ জিতে এই মুহূর্তে ৮ নম্বরে রয়েছে পয়েন্ট টেবিলের।

আজকের ম্যাচ

গুজরাত টাইটান্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ

কোথায় খেলা

ডি ওয়াই পাটিল স্পোর্টস অ্য়াকাডেমি, মুম্বই

কখন শুরু

সন্ধে ৭.৩০

কোথায় দেখা যাবে

ম্যাচের সরাসরি সম্প্রচার স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস থ্রি, স্টার গোল্ড চ্যানেলে ও ডিজনি প্লাস হটস্টার মোবাইল অ্যাপে

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here