IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 13 April 2022

0

[ad_1]

মুম্বই: আইপিএলে (IPL) মুম্বইয়ের পরাজয়ের অভিশাপ কাটল না। পাঞ্জাব কিংস ১২ রানে হারিয়ে দিল পাঁচবারের চ্যাম্পিয়নদের। আরসিবি সমর্থকের পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আইপিএলের সারাদিনের সব খবর এক ঝলকে।

পাঁচে পাঁচ মুম্বই

টুর্নামেন্ট শুরুর আগে কেউ হয়তো বিশ্বাসই করতে চাইতেন না। কিন্তু কার্যত অসম্ভবই যেন সম্ভব হয়ে উঠছে এবারের আইপিএলে (IPL)। টানা পাঁচ ম্যাচে হেরে গেল মুম্বই ইন্ডিয়ান্স (MI)। যারা আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন। পাঞ্জাব কিংস তাদের হারিয়ে দিল ১২ রানে। পাঞ্জাবের ১৯৮/৫ স্কোর তাড়া করতে নেমে ১৮৬/৯ স্কোরে আটকে গেল মুম্বই। এই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এল পাঞ্জাব। অন্যদিকে মুম্বই এখনও পয়েন্ট টেবিলের তলানিতে। প্লে অফে যাওয়ার সামান্যতম আশাও বাঁচিয়ে রাখতে হলে বাকি ৯ ম্যাচের আটটি জিততেই হবে মুম্বইকে। যা কার্যত অসম্ভব।

আত্মবিশ্বাসী রশিদ

চার ম্যাচে তিন জয়। টুর্নামেন্ট শুরুই হয়েছিল জয়ের হ্যাটট্রিক দিয়ে। পয়েন্ট টেবিলের ওপরের দিকেই রয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এবারের আইপিএলেই (IPL) যাদের অভিষেক হয়েছে। আর প্রথম পরিচয়েই নজর কেড়ে নিয়েছে তারা।

এই সাফল্যের রসায়ন কী? এবিপি লাইভের প্রশ্নে গুজরাত টাইটান্সের সহ-অধিনায়ক তথা সেরা স্পিনার রশিদ খান (Rashid Khan) বললেন, ‘আমার জন্য দল নতুন। অধিনায়ক নতুন। ফ্র্যাঞ্চাইজি নতুন। সবচেয়ে ভাল ব্যাপার হল প্রথম তিন ম্যাচ টানা জেতা। যা আমাদের দলের ছন্দ তৈরি করে দিয়েছে। সকলে প্রাণশক্তিতে ফুটছে। সবচেয়ে বড় কথা, টানা তিন জয় দলের সকলকে খুব কাছাকাছি এনে ফেলেছে। দলীয় সংহতি বেড়েছে। ছেলেরা সকলে নিজেদের সেরাটা দিতে ছটফট করছে। দলের মনোবল দারুণ জায়গায়। সকলে একে অপরকে সমর্থন করতে ও পাশে থাকতে বদ্ধপরিকর।’

ভাইরাল ছবি

প্রথমবারের আইপিএলে (IPL) থেকে তারকাখচিত দল গড়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। কিন্তু মোক্ষলাভ হয়নি। আইপিএল ট্রফি অধরাই থেকেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কখনও এ বি ডিভিলিয়ার্স, কখনও ক্রিস গেল, গ্লেন ম্যাক্সওয়েল, টি-টোয়েন্টি ক্রিকেটে একের পর এক বড় নাম। দলে বিরাট কোহলির মতো মহাতারকা। তারপরেও ট্রফির দরজা খোলেনি আরসিবি-র সামনে।

মরিয়া আরসিবি ভক্তরা ট্রফি ছাড়া যেন আর কিছুই দেখতে চাইছেন না। মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের সঙ্গে খেলা ছিল আরসিবির। সেই ম্যাচের ফাঁকে আরসিবির সমর্থক এক তরুণী একটি ব্যানার তুলে ধরেন। তাতে লেখা, ‘আরসিবি আইপিএল ট্রফি না জেতা পর্যন্ত বিয়ে করব না’। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই মহিলার পাশে দাঁড়িয়ে লেখেন, এবার সত্যি চ্যাম্পিয়ন হওয়া উচিত আরসিবির। সমর্থকদের হতাশা তাতে কিছুটা হলেও মিটবে। অনেকে আবার মহিলাকে খোঁচা দিয়েছেন। লিখেছেন, তাহলে আর বিয়ের কথা ভাবতে হবে না!

এরই মাঝে মহিলার ছবি ট্যুইট করে খোঁচা দিয়েছেন অমিত মিশ্র। লেগস্পিনার লিখেছেন, ‘ওঁর বাবা-মায়ের জন্য আমার খুব চিন্তা হচ্ছে।’

সবাই এককাট্টা, এবিপি লাইভের প্রশ্নে গুজরাতের সাফল্যের রহস্য ফাঁস করলেন রশিদ

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here