IPL 2022: Top Highlights Know Latest Updates Of Teams Players Matches And Other Highlight 14 April 2022

0

[ad_1]

মুম্বই: আইপিএলে গুজরাত টাইটান্সের দুরন্ত জয়। রাজস্থান রয়্যালসকে ৩৭ রান হারিয়ে দিল হার্দিক পাণ্ড্যর দল। দুরন্ত ব্যাটিং গুজরাত অধিনায়কের। এদিকে, মুম্বই অধিনায়ক রোহিত শর্মার স্লো ওভার রেটের জন্য় জরিমানা। দেখে নিন আজকের আইপিএলের সেরা খবরগুলো এক নজরে –

রাজস্থান বধ গুজরাতের

হার্দিক পাণ্ড্য ও অভিনব মনোহরের মিডল অর্ডারে দুরন্ত পার্টনারশিপ। ৫২ বলে অপরাজিত ৮৭ রানের ইনিংস খেলেন হার্দিক। নিজের ইনিংসে ৮টি বাউন্ডারি ও ৪টে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। ক্যাপ্টেনকে যোগ্য সঙ্গ দেন অভিনব। শুরুতে কিছুটা স্লথ খেলছিলেন তিনি। তখন চালিয়ে খেলা শুরু করেন হার্দিক। পরে কিছুটা সেট হওয়ার পর অভিনবও চালিয়ে খেলা শুরু করেন। কিন্তু অর্ধশতরানের থেকে ৭ রান আগেই প্যাভিলিয়নে ফেরেন তিনি। ৪টি বাউন্ডারি ও ২টো ছক্কার সাহায্যে ২৮ বলে ৪৩ রান করেন অভিনব। শেষদিকে মিলার ৫টি বাউন্ডারি ও ১টি ছক্কার সাহায্যে ১৪ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন। জবাবে ব্যাট করতে নেমে জস বাটলার ২৪ বলে ৫৪ রান করেছিলেন। নিজের ইনিংসে ৮টি বাউন্ডারি ও ৩টি ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। এছাড়া আর কেউই রান পাননি। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রানই বোর্ডে তুলতে পারে রাজস্থান।

বড় জরিমানা রোহিতের

আইপিএলের তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে। সেখানে জানানো হয়েছে, ”মুম্বই ইন্ডিয়ান্স পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্য়াচে স্লো ওভার রেটের কবলে। এই নিয়ে দ্বিতীয়বার স্লো ওভার রেটের কবলে পড়তে হল। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে ২৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়়াও দলের বাকি প্লেসারদের ৬ লক্ষ টাকা বা ম্যাচ ফির ২৫ শতাংশ কেটে নেওয়া হচ্ছে। 

সচিনের সঙ্গে সৌজন্য জন্টি

গতকাল মুম্বই ও পাঞ্জাব ম্যাচ শেষে ২ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফরা যখন সারিবদ্ধভাবে একে অন্য়ের সঙ্গে সৌজন্য বিনিময় করছিলেন, তখন সচিনের সামনে আসতেই তাঁর পায়ে ছুয়ে প্রণাম করার চেষ্টা করেন জন্টি। পুরোটাই মজার ছলে, কিন্তু এই বিষয়টি মন ছুয়ে নিয়েছে বিশ্বের সব ক্রিকেটপ্রেমীদেরই। যদিও কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েছিলেন সচিন সেই সময়। তিনি হাসতে হাসতে নিজেকে বারবার সরিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন। পা ছুতে না পারলেও হাতজোর করে প্রণাম করেন জন্টি। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ধনশ্রীর বিহু নাচ

রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন যুজবেন্দ্র চাহাল। মাঠের ব্যাটারদের সামনে যতবার বিপজ্জ্বনক হয়ে ওঠেন এই লেগি, ততবারই স্ট্যান্ডে দ্যুতি ছড়াতে দেখা গিয়েছে ধনশ্রীকে। রাজস্থান রয়্য়াল সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে যে দলের তরুণ অলরাউন্ডার রিয়ান পরাগ ধনশ্রীর সঙ্গে বিহু নাচ করছেন। আসলে রিয়ান নিজে অসমের ছেলে। তাই এই সংস্কৃতি সম্পর্কে ভীষণভাবে ওয়াকিবহাল। এর আগেও ২০২০ আইপিএলে ম্যাচ জেতানোর পর মাঠেই বিহু নাচ করতে দেখা গিয়েছিল যুব বিশ্বকাপজয়ী এই তরুণ ক্রিকেটারকে। এবার নিজে ধনশ্রীকে শিখিয়ে দিলেন সেই বিহু ডান্স। যদিও একেবারে অন্য ধাঁচের নাচে পা মেলালেও একবারের জন্যও অস্বস্থিতে মনে হল না ধনশ্রীকে। বরঞ্চ বেশ উপভোগ করেই বিহু নাচে পা মিলিয়েছেন চাহালের স্ত্রী। 

বরুণের বিশ্বকাপ লক্ষ্য

আমি নিজের বোলিংয়ে আলাদা কিছু বদল করিনি। নিজের ক্ষমতা, শক্তি সম্পর্কে আমি জানি। উল্টোদিকে কোন ব্যাটার আছে, কী তাঁর শক্তি তা নিয়ে বেশি ভাবতে রাজি না আমি। টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে বছরের শেষে। অবশ্যই তা খেলতে চাই। তার জন্য়ই নিজের বোলিংয়ে আরও কিছু বৈচিত্র্য আনার চেষ্টা করছি।”

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here