IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 16 April 2022

0

[ad_1]

মুম্বই: আইপিএলে ঘটনাবহুল দিন। চলতি টুর্নামেন্টের দ্বিতীয় সেঞ্চুরি এল কে এল রাহুলের ব্যাট থেকে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স টানা ৬ ম্যাচে হারল। দিল্লি ক্যাপিটালসকে ১৬ রানে হারাল আরসিবি। আইপিএলের সারাদিনের সব খবর এক ঝলকে।

রোহিতদের হারের ডাবল হ্যাটট্রিক

আইপিএলে (IPL) পাঁচবারের চ্যাম্পিয়ন তারা। কিন্তু পনেরোতম আইপিএলে রোহিত শর্মাদের (Rohit Sharma) দুঃসময় যেন কাটছে না। শনিবার আইপিএলে নবাগত দল লখনউ সুপারজায়ান্টসও (LSG) তাঁদের হারিয়ে দিল ১৮ রানে। টানা হাফ ডজন ম্যাচ হারল মুম্বই ইন্ডিয়ান্স (MI)। সেই সঙ্গে তাদের প্লে অফে ওঠার স্বপ্নও জোরাল ধাক্কা খেল। পয়েন্ট টেবিলে এখনও খাতা খুলতে পারেনি মুম্বই। অঙ্কের বিচারে প্লে অফের সম্ভাবনা টিকিয়ে রাখতে হলে বাকি ৮ ম্যাচের অন্তত সাতটি জিততেই হবে রোহিতদের।

ব্যর্থ সূর্য-পোলার্ডদের লড়াই

প্রথমে ব্যাট করতে নেমে রানের পাহাড় গড়েছিলেন কে এল রাহুলরা। প্রথমে ব্যাট করে লখনউ নির্ধারিত ২০ ওভারে তোলে ১৯৯/৪। দুশো রান তাড়া করতে নেমে প্রবল লড়াই করেছিলেন সূর্যকুমার যাদব, ডেওয়াল্ড ব্রেভিস, কায়রন পোলার্ডরা। তাও মুম্বই ইনিংস আটকে যায় ১৮১/৯ স্কোরে। রোহিত শর্মা শুরুতেই ফিরলেও বেবি এবি নামে খ্যাত ব্রেভিস (১৩ বলে ৩১ রান), সূর্য (২৭ বলে ৩৭ রান), তিলক বর্মা (২৬ বলে ২৬ রান), পোলার্ড (১৪ বলে ২৫ রান) ও জয়দেব উনাদকট (৬ বলে ১৪ রান)-রা লড়াই করেছিলেন। কিন্তু শেষরক্ষা করতে পারেননি। লখনউ বোলারদের মধ্যে আবেশ খান তিন উইকেট নেন। একটি করে উইকেট জেসন হোল্ডার, দুষ্মন্ত চামিরা, রবি বিষ্ণোই ও মার্কাস স্টোইনিসের।

জয়ী আরসিবি

লড়াই করেছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। কিন্তু পারলেন না। ৩৮ বলে ৬৬ রান করে আউট হলেন অজি তারকা। ১৭ বলে ৩৪ করে ফিরলেন ঋষভ পন্থও। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) ১৮৯/৫ স্কোর তাড়া করতে নেমে ১৭৩/৭ স্কোরে আটকে গেল দিল্লি ক্যাপিটালস (DC)। ১৬ রানে ম্যাচ জিতে ৬ ম্যাচে ৮ পয়েন্ট-সহ টেবিলে তিন নম্বরে উঠে এল আরসিবি।

হতাশাই সঙ্গী

হারের ডাবল হ্যাটট্রিকের পর কতটা হতাশ? শনিবার লখনউ সুপার জায়ান্টসের কাছে ১৮ রানে হেরে যাওয়ার পর মুম্বই ইন্ডিয়ান্সের তারকা যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) কাছে জানতে চেয়েছিল এবিপি লাইভ। বুমরা বলেন, ‘নিশ্চিতভাবেই খুব হতাশাজনক ফল। কেউই হারতে চায় না। আমরাও আলাদা কিছু নই। তবে হ্যাঁ আমরা মেনে নিচ্ছি। খারাপ লাগলেও সবটাই মেনে নিচ্ছি। যা হয়েছে মেনে নেওয়া ছাড়া উপায় নেই। সেই সঙ্গে উপলব্ধি করেছি যে, আমরা ভাল খেলতে পারিনি।’

এরপর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা কতটা? এবিপি লাইভের প্রশ্নে বুমরা বললেন, ‘আমরা ভাবছি না যে, এরপর অলৌকিক কিছু হবে। যেটা আমাদের নিয়ন্ত্রণে নেই সেটা নিয়ে ভাবছি না। আমরা লড়াইয়ে রয়েছি। আমরা জানি যে সব ম্যাচে লড়াই করছি। হয়তো কিছুটা পিছিয়ে থাকছি। চাপের মুখে পারছি না। তখনই লোকে গেল গেল রব তোলে। আমরা এই পরিণতি মেনে নিচ্ছি। আমাদের ফের প্রস্তুতিতে মনোনিবেশ করতে হবে। জোর দিতে হবে নিজেদের ঘষামাজা করায়। আমরা সেটাই করব, আর পরের ম্যাচে সেভাবেই মাঠে নামব।’

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here