IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 2 April 2022

0

[ad_1]

মুম্বই: টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরি জস বাটলারের (Jos Buttler)। মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হারাল রাজস্থান রয়্যালস (RR)। দিল্লি ক্যাপিটালস (DC) হেরে গেল গুজরাত টাইটান্সের (GT) কাছে। আইপিএলের (IPL) সারাদিনের সব খবর জেনে নিন।

মুম্বই-বধ রাজস্থানের

চেষ্টা করেছিলেন তিলক বর্মা (Tilak Verma) ও ঈশান কিষাণ (Ishan Kishan)। ৪৩ বলে ৫৪ রান করে আউট হন ঈশান। যাঁকে এবার রেকর্ড অর্থে ধরে রেখেছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। নবাগত তিলক চার নম্বরে নেমে ৩৩ বলে ৬১ রান করেন। কিন্তু তাও মুম্বই ইন্ডিয়ান্স আটকে গেল ১৭০/৮ স্কোরে। পাঁচবারের চ্যাম্পিয়নদের ২৩ রানে হারিয়ে দিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)।

যে জয়ের নায়ক জস বাটলার। প্রতিপক্ষ বোলিং আক্রমণে যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) মতো বিশ্বের অন্যতম সেরা বোলার। রোহিত শর্মার (Rohit Sharma) মতো ধুরন্ধর অধিনায়ক। সর্বোপরি, পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। কিন্তু বিপক্ষকে কার্যত সাধারণের পর্যায়ে নামিয়ে আনলেন জস বাটলার (Jos Buttler)। ঝকঝকে সেঞ্চুরি করলেন। মাত্র ৬৬ বলে। এটাই এবারের আইপিএলের (IPL) প্রথম সেঞ্চুরি। ইনিংস ওপেন করতে নেমে ৬৮ বলে ১০০ রান করে আউট হলেন বাটলার। শেষ পর্যন্ত বুমরার বলেই আউট হন। তবে তার আগে যা ক্ষতি করার করে দিয়েছেন বাটলার। মুম্বইয়ের বিরুদ্ধে রানের পাহাড় গড়ে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তোলে ১৯৩/৮।

লকির আগুনে ছারখার

রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চাপের মুখেও ম্যাচ বার করে নিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের লোয়ার মিডল অর্ডারের ব্যাটাররা। ললিত যাদব, অক্ষর পটেলরা ঝোড়ো ইনিংস খেলেছিলেন। শনিবার গুজরাত টাইটান্সের (GT) বিরুদ্ধে অবশ্য শেষরক্ষা হল না। ১৭২ রান তাড়া করতে নেমে ১৪ রান আগেই থেমে গেল দিল্লি ক্যাপিটালস (DC)। হার্দিক পাণ্ড্যর (Hardik Pandya) গুজরাতের কাছে হেরে গেল ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস।

শুভমন গিলকে নিলামের আগেই চুক্তিবদ্ধ করেছিল গুজরাত টাইটান্স। যারা এবারই প্রথম আইপিএলে খেলছে। আর গুজরাত যে ভুল করেনি, শনিবার তা প্রমাণ করে দিলেন শুভমন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ইনিংস ওপেন করে ৪৬ বলে ৮৪ রান করলেন পাঞ্জাবের তারকা ব্যাটার। তাঁর ইনিংসে ছিল ৬টি চার ও চারটি ছক্কা। ব্যাটিং স্ট্রাইক রেট ১৮২-রও বেশি।

বল হাতে দিল্লি ইনিংসকে তছনছ করলেন লকি ফার্গুসন। ৪ ওভারে ২৮ রান দিয়ে ৪ উইকেট নিলেন তিনি। তাঁর বলের গতি সামলাতে হিমসিম খেতে হয়েছে দিল্লি ব্যাটারদের। তাঁকে যোগ্য সঙ্গত করলেন মহম্মদ শামি। ৪ ওভারে ৩০ রানে ২ উইকেট নিয়েছেন তিনি। গুজরাতের ১৭১/৬ তাড়া করতে নেমে ১৫৭/৯ স্কোরে আটকে গেলেন পন্থরা।

পয়সা উসুল! কমলা টুপির দৌড়ে সকলের আগে ১৫.২৫ কোটির ঈশান

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here