IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 26 March 2022

0

[ad_1]

মুম্বই: শনিবার শুরু হল আইপিএল (IPL 2022)। শনিবার টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল গতবারের দুই ফাইনালিস্ট – কলকাতা নাইট রাইডার্স (KKR) ও চেন্নাই সুপার কিংস (CSK)। সিএসকে-কে হেলায় হারাল কেকেআর। মুম্বই ম্যাচের আগে চিন্তায় দিল্লি। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন ঈশান পোড়েল। আইপিএলের সারাদিনের সব খবর এক ঝলকে।

সহজ জয়

চেন্নাইয়ের বিরুদ্ধে সহজ জয় কেকেআরের। ৯ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে গেলেন শ্রেয়স আইয়াররা। ১৮.৩ ওভারে ১৩৩/৪ তুলে ফেলল কেকেআর। অজিঙ্ক রাহানে ৩৪ বলে ৪৪ রান করলেন। বেঙ্কটেশ আইয়ার বড় রান পাননি। ১৬ করে ফেরেন। তবে নীতিশ রানা (১৭ বলে ২১ রান), শ্রেয়স (২০ বলে ২০ রানে অপরাজিত), স্যাম বিলিংস (২১ বলে ২৫ রান) দলকে চাপে পড়তে দেননি। ৩ রানে অপরাজিত ছিলেন শেলডন জ্যাকসন।

লড়াই একা ধোনির

চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনি যে দলের অপরিহার্য অংশ, তা ফের একবার বোঝা গেল শনিবার। ব্যাটিং বিপর্যয়ের মধ্যে দাঁড়িয়ে চেন্নাইয়ের সর্বোচ্চ স্কোরার ধোনিই। ব্যাট করতে নামলেন সাত নম্বরে। নাইট বোলারদের বিরুদ্ধে পাল্টা লড়াই করে শেষ পর্যন্ত ৩৮ বলে ৫০ রান করে অপরাজিত রইলেন। তবে তাঁর লড়াই ব্যর্থ করে ম্যাচ জিতল কেকেআর

গুরুতর চোট নেই

তিনি দলের সেরা বোলিং অস্ত্র। কিন্তু চোটের জন্য আইপিএল (IPL) খেলা নিয়েই সংশয় তৈরি হয়েছিল। তবে টুর্নামেন্ট শুরুর দিনই কিছুটা স্বস্তি ফিরল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) শিবিরে। কারণ, গত ছ’মাস মাঠের বাইরে থাকা এনরিক নোখিয়া (Anrich Nortje) দিল্লি শিবিরে প্রস্তুতি শুরু করবেন। দক্ষিণ আফ্রিকার পেসারের চোট গুরুতর নয় বলেই জানিয়েছেন চিকিৎসকেরা।

সোশ্যালে প্রতিবাদ

আইপিএল খেলতে এই মুহূর্তে পাঞ্জাব কিংস (Punjab Kings) শিবিরের সঙ্গে রয়েছেন তিনি। আগামীকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে এবারের আইপিএল অভিযান শুরু করতে চলেছে পাঞ্জাব। দলের অন্য়তম তরুণ পেসার বাংলার ঈশান পোড়েল (Ishan Porel)। গতবারও দলের সঙ্গে ছিলেন। যদিও সুযোগ মেলেনি। এবার সুযোগ মিলতে পারে, এই আশায় রয়েছেন। কিন্তু মাঠে নামার প্রস্তুতিতে ব্যস্ত ঈশানের মা-কে এক সমস্যার মুখে পড়তে হল ডাক্তার দেখাতে গিয়ে। যেই সমস্যার বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বাংলার এই তরুণ পেসার। ডাক্তার দেখাতে গিয়ে না কি রীতিমতো অপমানিত হতে হয়েছে ঈশানের মাকে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here