IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight 6 April 2022

0

[ad_1]

মুম্বই: প্যাট কামিন্সের (Pat Cummins) রেকর্ড হাফসেঞ্চুরি। মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) ৫ উইকেটে হারিয়ে দিল কেকেআর (KKR)। দিল্লির হয়ে বৃহস্পতিবার লখনউয়ের বিরুদ্ধে নামতে চলেছেন ডেভিড ওয়ার্নার। আইপিএলের (IPL) সব খবর এক ঝলকে।

মুম্বই-বধ কেকেআরের

তিনি কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্রথম তিন ম্যাচে খেলেননি। পাকিস্তানের বিরুদ্ধে অস্ট্রেলিয়া জাতীয় দলের প্রতিনিধিত্ব করছিলেন। বুধবার পনেরোতম আইপিএলে (IPL) প্রথমবার মাঠে নামলেন। এবং নেমেই দলকে ম্যাচ জেতালেন।

বরাবরের শক্ত গাঁট মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হেলায় হারাল কেকেআর (KKR)। যে জয়ে ব্যাট হাতে নেতৃত্ব দিলেন অজি পেসার প্যাট কামিন্স। টিম সাউদিকে বাদ দিয়ে যাঁকে এদিন খেলায় কেকেআর। তিনি যখন ব্যাট করতে নামেন, ১০১ রানে ৫ উইকেট পড়ে গিয়েছে কেকেআরের। ফিরে গিয়েছেন ভয়ঙ্কর আন্দ্রে রাসেল, শ্রেয়স আইয়াররা। মাঠে তখন মুম্বই বোলারদের দাপট। সেখান থেকে ১৪ বলে হাফসেঞ্চুরি কামিন্সের। আইপিএলের ইতিহাসে কে এল রাহুলের সঙ্গে যুগ্মভাবে দ্রুততম হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৫ বলে ৫৬ রানে অপরাজিত রইলেন অজি তারকা। তাঁর ইনিংসে ৪টি চার ও ৬টি ছক্কা। ৪১ বলে ৫০ রান করে অপরাজিত ছিলেন বেঙ্কটেশ আইয়ার। ৪ ওভার বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে গেল কেকেআর।

কাশ্মীর থেকে কলকাতা

বুধবার মুম্বই ইন্ডিয়ান্সের (MI) বিরুদ্ধে ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে অভিষেক হল তরুণ খেলোয়াড় রসিখ সালাম দারের। জম্মু ও কাশ্মীরের এই তরুণ পেসারকে নিয়ে সকলেই বেশ কৌতূহলী। এবারের মেগা নিলামে কেকেআর তাঁকে বেস প্রাইস ২০ লক্ষ টাকায় সই করিয়েছিল। পুণের গাহুঞ্জেতে মহারাষ্ট্র ক্রিকেট সংস্থার মাঠে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে কেকেআরের একাদশে জায়গা পান তিনি। উমেশ যাদব তাঁর হাতে ম্যাচ ক্যাপ তুলে দেন।

পন্থে ভরসা

গত আইপিএলটা (IPL) দুঃস্বপ্নের মতো কেটেছে তাঁর। নেতৃত্ব হারিয়েছেন মরসুমের মাঝপথে। এমনকী, দল থেকে বাদও পড়েছিলেন। সানরাইজার্স হায়দরাবাদ (SRH) তাঁকে আর প্রত্যাশামতোই রিটেন করেনি। নিলামের টেবিল থেকে তাঁকে কিনে নিয়েছে দিল্লি ক্যাপিটালস (DC)।

পনেরোতম আইপিএলে মাঠে নামার আগে সেই ডেভিড ওয়ার্নার (David Warner) জানিয়ে দিলেন, তিনি এক হাতে ছক্কা মারার পাঠ নেবেন ঋষভ পন্থের থেকে। দিল্লি ক্যাপিটালসে পন্থের নেতৃত্বে খেলবেন ওয়ার্নার। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলছিলেন বলে দিল্লির হয়ে এবার এখনও মাঠে নামতে পারেননি ওয়ার্নার। পাকিস্তান থেকে মুম্বইয়ে এসে দিল্লি শিবিরে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার লখনউ সুপারজায়ান্টসের বিরুদ্ধে তাঁর মাঠে নামার কথা। ওয়ার্নার বলেছেন, ‘এক হাতে কীভাবে শট খলতে হয়, ঋষভের কাছে শিখতে চাই। ও তরুণ অধিনায়ক। নেতৃত্বের বিভিন্ন বিষয় শিখছে। ভারতীয় দলেরও অবিচ্ছেদ্য অংশ। ওর সঙ্গে ব্যাট করার জন্য ছটফট করছি।’

জোড়া ফলা

ওয়াটসন জানালেন, বৃহস্পতিবার লখনউয়ের বিরুদ্ধে পাওয়া যাবে দলের দুই সেরা তারকা, ডেভিড ওয়ার্নার ও এনরিক নোখিয়াকে। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলে ফিরে সরাসরি মুম্বইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক ওয়ার্নার। ওয়াটসন বলেছেন, ‘ওয়ার্নারের কোয়ারেন্টিন পর্ব শেষ। ওকে লখনউয়ের বিরুদ্ধে পাওয়া যাবে। যে খবরটা দারুণ রোমাঞ্চকর। এছাড়া নোখিয়াও খেলতে পারবে। গত দু’সপ্তাহ ওর রিহ্যাবিলিটেশন দারুণ গিয়েছে। ফিটনেস টেস্টেও পাশ করেছে নোখিয়া।’

আরও পড়ুন: ক্যাপ্টেনকে খুশি করার চেষ্টা, রোহিতের কাছে উল্টে ধমক খেয়েছিলেন ঈশান!

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here