IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight, 7 April 2022

0

[ad_1]

মুম্বই: বৃহস্পতিবার মুম্বইয়ের (Mumbai) ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। এই ম্যাচে টসে জিতে দিল্লিকে প্রথমে ব্যাটিং করতে পাঠান লখনউয়ের অধিনায়ক কে এল রাহুল (KL Rahul)। প্রথমে ব্যাটিং করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৯ রান করে দিল্লি। ২ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে সেই রান টপকে যায় লখনউ। এই জয়ের ফলে আইপিএল-এ পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল লখনউ।

লখনউয়ের জয়ের নায়ক কুইন্টন ডি কক

ওপেন করতে নেমে ৫২ বলে ৮০ রানের ঝকঝকে ইনিংস খেলে লখনউকে জেতালেন কুইন্টন ডি কক (Quinton de Kock)। তাঁর ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি ও দু’টি ছক্কা। তিনি ফিরে যাওয়ার পর শেষ ওভারে জয়ের জন্য লখনউয়ের দরকার ছিল ৫ রান। প্রথম বলেই ফিরে যান দীপক হুডা। এরপর ক্রিজে এসে পরপর দু’বলে বাউন্ডারি ও ছক্কা মেরে লখনউকে ম্যাচ জেতালেন আয়ুষ বাদোনি (Ayush Badoni)।

বৃথা পৃথ্বী শ-র অর্ধশতরান

দিল্লির হয়ে এদিনের ম্যাচে অসাধারণ পারফরম্যান্স দেখান ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw)। তিনি যেভাবে ম্যাচের শুরুটা করেছিলেন, তাতে একসময় মনে হচ্ছিল ২০০ বা তার বেশি স্কোর হয়ে যাবে দিল্লির। ৩৪ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস খেলেন পৃথ্বী। তাঁর ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি ও দু’টি ছক্কা। কিন্তু ডি ককের দাপটে ম্লান হয়ে গেল পৃথ্বীর দুর্দান্ত ইনিংস।

ফুটবলের ছায়া আইপিএল-এ

ভারতীয় ফুটবলে (Indian Football) এই ঘটনা নতুন নয়। দু’দলের সমর্থকদের মধ্যে বচসার সময় যাতে হাতিয়ার না হয়ে ওঠে, সেটা নিশ্চিত করার লক্ষ্যে পতাকার (Flag) সঙ্গে লাগানো লাঠি (Stick) নিয়ে দর্শকদের মাঠে প্রবেশ করতে দেওয়া হয় না। এবার আইপিএল-এর (IPL 2022) ম্যাচের সময়ও একই ঘটনা দেখা গেল। মুম্বইয়ে আইপিএল-এর ম্যাচ দেখতে যাচ্ছেন যে দর্শকরা, তাঁদের হাতে থাকা পতাকার সঙ্গে যদি লাঠি থাকে, তাহলে সেটি নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

আরসিবি দল নিয়ে আশাবাদী ম্যাক্সওয়েল

চলতি আইপিএল-এ (IPL 2022) এখনও পর্যন্ত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে একটিও ম্যাচ খেলেননি অস্ট্রেলিয়ার (Australia) তারকা ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। তবে শনিবার পুণেতে (Puna) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে ম্যাচে তিনি খেলবেন। সেই ম্যাচে খেলার জন্য তিনি মুখিয়ে আছেন বলে জানিয়েছেন এই ডানহাতি ব্যাটার। তিনি আরসিবি-র নতুন অধিনায়ক ফাফ দু প্লেসির (Faf du Plessis) প্রশংসা করেছেন। এবার আরসিবি স্কোয়াড চ্যাম্পিয়ন হওয়ার মতোই বলে দাবি ম্যাক্সওয়েলের।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here