IPL 2022 Top Highlights: Know Latest Updates Of Teams, Players, Matches And Other Highlight Today

0

[ad_1]

মুম্বই: আর মাত্র ৩ দিন। এরপরই শুরু ১৫তম আইপিএল (Ipl)। প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। তার আগে প্রস্তুতিতে ব্যস্ত সব দলই। কিন্তু প্রতিদিনই কোনও না কোনও নতুন তথ্য উঠে আসছে আইপিএলের মঞ্চ থেকে। বৃহস্পতিবার তেমনই একটি বড় খবর ছিল মহেন্দ্র সিংহ ধোনির সিএসকের নেতৃত্ব ছেড়ে দেওয়া। একনজরে দেখে নেওয়া যাক এদিনের আইপিএল হাইলাইটসের দিকে –

সরে দাঁড়ালেন ধোনি

সিএসকের জার্সিতে ২০০৮ সাল থেকে অধিনায়ক হিসেবে খেলছিলেন। কিন্তু এবার ইতি টানলেন। ১৪টি মরসুমে নেতৃত্বভার সামলানোর পর এবার সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। ধোনির নেতৃত্বে ৪টি আইপিএল খেতাব ও ২টো চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে সিএসকে।

সিএসকের নেতৃত্বে জাডেজা

চেন্নাই সুপার কিংসের নতুন অধিনায়ক হলেন রবীন্দ্র জাডেজা। দায়িত্ব পেয়েই সৌরাষ্ট্রের অলরাউন্ডার বলেন, ”দারুণ একটা অনুভূতি। কিন্তু এটাও মাথায় রাখতে হবে যে বড় জুতোয় পা গলাতে চলেছি। তবে আমার কোনও বাড়তি চাপ নেই। আমি জানি যখনই আমি কোনও সমস্যায় পড়ব, মাহি ভাইকে আমি সঙ্গে পাব। আগেও নানা সমস্যায় আমি তাঁকে সঙ্গে পেয়েছি। এখনও তেমনই তাঁকে পাশে পাব। মাহি ভাইয়ের নেতৃত্বে চেন্নাইয়ের যে উত্তরাধিকার তা সঠিকভাবে বহন করে নিয়ে যেতে চাই।”

বিরাট বার্তা

নিজের সোশ্যাল মিডিয়ায় ধোনির সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রাক্তন ভারত অধিনায়ক লিখেছেন, ”হলুদ জার্সিতে এক কিংবদন্তি অধিনায়ক। একটা অধ্যায়, যা সমর্থকেরা কোনওদিনও ভুলবে না।”

মুম্বই পুলিশের আশ্বাস

এবারের আইপিএলের পুরোটাই হবে মুম্বইয়ে। স্বভাবতই নিরাপত্তা একটা বড় বিষয়। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগে মুম্বই পুলিশের তরফে আশ্বাস দেওয়া হল যে নিরাপত্তায় কোনও ত্রুটি রাখা হবে না। এখনও পর্যন্ত ফোনে কোনওরকম হুমকি আসেনি বলেই জানানো হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here