IPL 2022: Uncertainty Over Injured Andre Russell, Who Could Be His Replacement In KKR Against PBKS

0

[ad_1]

মুম্বই: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে ম্যাচে পরাজয়ের পাশাপাশি আরও একটি ক্ষত নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবিরকে। চোট পেয়েছিলেন দলের সেরা অলরাউন্ডার আন্দ্রে রাসেল (Andre Russell)। শুক্রবার পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

কীভবে পেলেন চোট?

রাসেল আগের ম্যাচে বাউন্ডারি লাইনে বল আটকাতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন। তিনি বল করলেও পুরো ফিট ছিলেন না, তা স্পষ্ট হয়ে গিয়েছিল। বিশেষ করে আরসিবি ইনিংসের শেষ ওভারে তাঁর বলের গতি বেশ কমিয়ে দিয়েছিলেন যা দেখে ধারাভাষ্যকারেরা পর্যন্ত বলেছিলেন যে, রাসেলের কাঁধে ব্যথার প্রভাব বোঝা যাচ্ছে। তিনি কতটা ফিট, ম্যাচে খেলতে পারবেন কি না, সংশয় রয়েছে। তিনি খেলতে না পারলে পরিবর্তে মহম্মদ নবি ও চামিকা করুণারত্নের মধ্যে কাউকে খেলানো হতে পারে।

গরহাজির বীর-জারা

কলকাতা নাইট রাইডার্স (KKR) আইপিএলে (IPL) দু’টি ম্যাচ খেলে ফেলেছে। আরিয়ান খান কেকেআরের হয়ে মাঠে বসে গলা ফাটিয়েছেন। কিন্তু তিনি, শাহরুখ খান এখনও পর্যন্ত মাঠে গরহাজির। নাইটদের গ্যালারি তাই সামান্য হলেও বর্ণহীন।

অন্যদিকে পাঞ্জাব কিংস (PBKS) আইপিএলে একটিই ম্যাচ খেলেছে। কিন্তু সেই ম্যাচে মাঠে ছিলেন না প্রীতি জিন্টা। সকলেই সেই বিখ্যাত হাসির অভাবও টের পেয়েছেন।

শুক্রবার আইপিএলে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস। যে ম্যাচকে বলা হয় বীর-জারার যুদ্ধ। কারণ, এক দলের মালিক শাহরুখ খান। অন্য দলের মালকিন প্রীতি জিন্টা। যে দুজনের বিখ্যাত সিনেমা বীর-জারা। যদিও দুই দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার আঁচ কখনও মালিক-মালকিনের বন্ধুত্বে ভাঁটা ফেলেনি। বরং আইপিএল ফাইনালে পাঞ্জাবকে হারিয়ে ট্রফি জেতার পর শাহরুখ দলের সেলিব্রেশনে ডেকে নিয়েছেন প্রীতিকে। জার্সি বিনিময় করেছেন।

শুক্রবারের ম্যাচ কেকেআরের কাছে ঘুরে দাঁড়ানোর লড়াই। কারণ, টুর্নামেন্টে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে হারালেও দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারতে হয়েছে নাইটদের। পাঞ্জাবের কাছে পরাজয় মানে পয়েন্ট টেবিলে আরও পিছিয়ে পড়া।

অন্যদিকে প্রথম ম্যাচে আরসিবি-র ২০৫ রান সহজে তাড়া করে জয় ছিনিয়ে নিয়েছিল পাঞ্জাব। যারা ট্রফি জিততে মরিয়া হয়ে সম্পূর্ণ নতুন করে দল সাজিয়েছে। আর প্রথম ম্যাচে লোয়ার মিডল অর্ডারের তিন ব্যাটার, লিয়াম লিভিংস্টোন, শাহরুখ খান ও ওডেন স্মিথ দলকে বড় রান তাড়া করেো ম্যাচ জিতিয়েছেন ঝোড়ো ইনিংস খেলে।

কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে পাঞ্জাবের হয়ে প্র্যাক্টিস শুরু করে দিয়েছেন কাগিসো রাবাডা। শুক্রবার তাঁকে খেলাতে পারে পাঞ্জাব। তবে জনি বেয়ারস্টো এখনও কোয়ারেন্টিনে। তিনি নাইটদের বিরুদ্ধে খেলতে পারবেন না।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here