IPL 2022: Virat Has Been A Very Unfortunate Captain For Both India And RCB, Feels Shoaib Akhtar

0

[ad_1]

নয়াদিল্লি: জাতীয় দলের অধিনায়ক হিসাবে বিদেশের মাটিতে টেস্টে ধারাবাহিকভাবে জিতেছেন। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারতে হয়েছিল। ওয়ান ডে বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আইসিসি ইভেন্টেও সাফল্য নেই। এমনকী, আইপিএলে (IPL) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অধিনায়ক হিসাবেও তিনি ট্রফিহীন।

কোহলির নেতৃত্বের বিশ্লেষণ শোয়েবের

বিরাট কোহলিকে অধিনায়ক হিসাবে বেশ হতভাগ্য মনে হয়েছে শোয়েব আখতারের। পাকিস্তানের ফাস্টবোলার জানিয়েছেন, ভাগ্য সুপ্রসন্ন নয় বলেই অধিনায়ক কোহলি বড় কোনও ট্রফি জেতেননি।

আইপিএল শুরু হওয়ার আগে আরসিবি-র নেতৃত্ব ছেড়েছিলেন বিরাট। তাঁর পরিবর্তে নতুন অধিনায়ক করা হয়েছে ফাফ ডুপ্লেসিকে। আখতার বলেছেন, ‘ফাফ নিজের মতো করে নেতৃত্ব দেবে তবে আমি ওকে অধিনায়ক হিসাবে খুব একটা পছন্দ করি না কারণ, আমার মনে হয় ওর অধিনায়ক হিসাবে ওর মধ্যে বিশেষ কিছু নেই।’ এরপরই আখতার বলেছেন, ‘ভারত হোক বা আরসিবি, অধিনায়ক হিসাবে বিরাট খুব হতভাগ্য। নিজের সেরাটা দিয়েছে, কিন্তু সাফল্য পায়নি।’

বিরাট-প্রশ্নে কী বললেন শুভমন?

তাঁদের দুজনের সম্পর্ক দুর্দান্ত। মাঠে বারবার নিজেদের মধ্যে মজা খুনসুটি করেন। এবার সোশ্যাল মিডয়ায় খুনসুটিতে মাতলেন বিরাট কোহলি (Virat Kohli) ও শুভমন গিল (Shubman Gill)।

আইপিএল (IPL) চলছে। বিরাট রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অন্যতম প্রধান অস্ত্র। শুভমন এবার খেলছেন গুজরাত লায়ন্সে। আগের ম্যাচে দুরন্ত হাফসেঞ্চুরিও করেছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন শুভমন। সেখানে তাঁর হাতে রয়েছে একটি সুদৃশ্য ঘড়ি। সেই ছবিতে বিরাট লিখেছেন, ‘দারুণ ঘড়ি তো! কোথায় পেলি?’ জবাবে শুভমন লিখেছেন, ‘আমকে এক রাজা দিয়েছে’।

প্রসঙ্গত, ঘড়িটি শুভমনকে উপহার দিয়েছিলেন বিরাট কোহলিই। যাঁকে ক্রিকেটবিশ্ব কিংগ কোহলি নামে ডাকে। শুভমন সে দিকেই ইঙ্গিত করেছেন।

শ্রেয়সের শরীরচর্চা

আইপিএলে (IPL) তিন ম্যাচের মধ্যে দুটিতে জয়। যার মধ্যে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে (CSK) হারিয়ে মধুর প্রতিশোধও নেওয়া গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবির রয়েছে ফুরফুরে মেজাজে। আত্মবিশ্বাসী শ্রেয়স আইয়ারও (Shreyas Iyer। কেকেআর অধিনায়ক নিজেকে মগ্ন রেখেছেন জিমে। শরীরচর্চা করছেন চুটিয়ে।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন শ্রেয়স। সেখানে তাঁকে দেখা যাচ্ছে এয়ারওয়াক পুল আপ দিতে। শ্রেয়স ক্যাপশনে লিখেছেন, ‘জোরো চ্যালেঞ্জের জন্য কেউ কি তৈরি?’

শ্রেয়সের ফিটনেস নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। কেকেআর ভক্তদের অনেকেই লিখেছেন যে, এই ফিটনেস আইপিএলে তাঁকে সেরা ক্রিকেটারদের তালিকায় ঢুকতে সাহায্য করবে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here