IPL 2022: Virat Kohli Met Sachin Tendulkar After RCB-MI Match On Saturday Says Always A Pleasure To See You Paji

0

[ad_1]

পুণে: গতকাল আইপিএল-এর (IPL 2022) ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। এই ম্যাচের পর কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) সঙ্গে দেখা হয় আরসিবি-র প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির (Virat Kohli)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন বিরাট। তিনি সচিনের প্রতি শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘পাজি, তোমার সঙ্গে দেখা হলে সবসময় ভাল লাগে।’

একই ছবিতে ১৭০টি আন্তর্জাতিক শতরান

আরসিবি-র পক্ষ থেকেও সচিন ও বিরাটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এই ছবির সঙ্গে লেখা হয়েছে, ‘একই ছবিতে ১৭০টি আন্তর্জাতিক শতরান।’

বিরাট-সচিনের ছবি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় সচিন ও বিরাটের ছবি ভাইরাল। বিরাট যে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, সেটিতে ইতিমধ্যেই ১৫ লক্ষেরও বেশি লাইক পড়েছে। সঙ্গে ১০ হাজারেরও বেশি মন্তব্য। আরসিবি-র পক্ষ থেকে ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করা হয়েছে, সেটিতে ৬ লক্ষেরও বেশি লাইক পড়েছে। প্রায় দেড় হাজার মন্তব্যও দেখা যাচ্ছে।

বিরাটের আউট নিয়ে বিতর্ক

গতকাল ৩৬ বলে ৪৮ রান করেন বিরাট। তাঁর ইনিংসে ছিল পাঁচটি বাউন্ডারি। এলবিডব্লু হন বিরাট। তাঁর আউট নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। প্রথমে মাঠের আম্পায়ার আউট দেন। সেই সিদ্ধান্ত মানতে না পেরে রিভিউ নেন বিরাট। কিন্তু তৃতীয় আম্পায়ারও নিশ্চিতভাবে বলতে পারেননি, বলটি বিরাটের প্যাডে লাগার আগে ব্যাটে লেগেছিল কি না। সেই কারণে মাঠের আম্পায়ারের সিদ্ধান্তই বহাল রাখা হয়। ফলে অর্ধশতরান করতে পারেননি বিরাট।

গতকালের ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৫১ রান করে মুম্বই। ৩৭ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন সূর্যকুমার যাদব। তিনি পাঁচটি বাউন্ডারি ও ৬টি ছক্কা মারেন। বেঙ্গালুরুর হয়ে দু’টি করে উইকেট নেন ওয়ানিন্দু হাসারঙ্গা ও হর্ষল পটেল। একটি উইকেট নেন আকাশ দীপ।

সহজেই মুম্বইয়ের রান টপকে যায় আরসিবি। ৬৬ রান করেন অনুজ রাওয়াত। বিরাটের বিতর্কিত আউটের পরেও জয় পেতে কোনও সমস্যা হয়নি আরসিবি-র।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here