IPL 2022: Virat Kohli’s Run Out By Chahal In RR-RCB Tie Sparks Meme Fest On Twitter, Rajasthan Royals Post Perfect Tweet

0

[ad_1]

মুম্বই: গত বছর পর্যন্তও একসঙ্গে ছিলেন। ক্যাপ্টেন কোহলির (Virat Kohli) বোলিং ডিপার্টমেন্টের তুরুপের তাস ছিলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। কিন্তু এবার কোহলিও যেমন আর ক্যাপ্টেন না আরসিবির। তেমনই চাহালও ব্যাঙ্গালোর ব্রিগেড ছেড়ে রাজস্থান শিবিরে যোগ দিয়েছেন। গতকাল আরসিবি-রাজস্থান ম্যাচে বিরাটকে রান আউট করেন চাহাল। আর সেই ক্লিপিংস মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক মিমস দেখা যায় ২ জনকে নিয়ে। 

কোহলিকে রান আউট করলেন চাহাল

চাহালের ওভারে ব্যাট করছিলেন বিরাট ও ডেভিড উইলি। নন- স্ট্রাইকিং এন্ডে ছিলেন বিরাট। চাহালের একটি বল উইলির প্যাডে লাগে। সিঙ্গলস নেওয়ার জন্য তৈরি ছিলেন বিরাট। কিন্তু কিছুটা অপ্রস্তুত ছিলেন ইংল্যান্ডের ক্রিকেটার। সেই সুযোগের সদ্বব্যবহার করেন রাজস্থান অধিনায়ক ও উইকেট কিপার সঞ্জু স্যামসন। দ্রুত বলটি তুলে নন স্ট্রাইকিং এন্ডে ছুড়ে মারেন চাহালের কাছে। বিরাট ততক্ষণ প্রায় ক্রিজের মাঝ বরাবর চলে গিয়েছিলেন। উইলি রান নিতে রাজি না হওয়ায় পাল্টা ফিরে আসতে চেয়েছিলাম। তবে তার আগেই স্ট্যাম্প ভেঙে দেন চাহাল। থার্ড আম্পায়ারের কল হলেও পরে ৬ বলে ৫ রান করে রান আউট হয়েই ফিরে যান কোহলি।

সোশ্যাল মিডিয়ায় মিমস

 

বিরাট ও চাহাল আইপিএলে হোক বা জাতীয় দলে বরাবর ভাল বন্ধু। ধোনির নেতৃত্বে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হলেও চাহাল তাঁর আন্তর্জাতিক কেরিয়ারের বেশিরভাগ সময়টাই খেলছেন বিরাটের নেতৃত্বে। 

 

ম্যাচে রাজস্থানকে হারিয়ে দিয়েছে আরসিবি। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস তুলেছিল ১৬৯/৩। জবাবে ব্যাট করতে নেমে মাঝের ওভারগুলোর পরপর উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল আরসিবি। একটা সময় তাদের স্কোর ছিল ৮৭/৫। সেখান থেকে পাল্টা লড়াই শুরু শাহবাজ আমেদের। সঙ্গী হিসাবে পেয়ে যান অভিজ্ঞ দীনেশ কার্তিককে। শেষ পর্যন্ত ২৬ বলে ৪৫ রান করে আউট হন বাংলার তরুণ। তাঁর ইনিংসে ছিল ৪টি চার ও ৩টি ছক্কা। কার্তিক ২৩ বলে ৪৪ রান করে অপরাজিত ছিলেন।

আরো পড়ুন: ”ভারতের জার্সিতে আরও বেশি সুযোগ পাওয়া উচিত ওর”, কার সম্পর্কে এমনটা বললেন আখতার?



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here