KKR vs PBKS Score Live Updates: Kolkata knight Riders vs Punjab Kings IPL 2022 Live streaming ball by ball commentary

0

[ad_1]

মুম্বই: বীর বা জারা, কাউকেই এখনও পর্যন্ত মাঠে দেখা যায়নি।

কলকাতা নাইট রাইডার্স (KKR) আইপিএলে (IPL) দু’টি ম্যাচ খেলে ফেলেছে। আরিয়ান খান কেকেআরের হয়ে মাঠে বসে গলা ফাটিয়েছেন। কিন্তু তিনি, শাহরুখ খান এখনও পর্যন্ত মাঠে গরহাজির। নাইটদের গ্যালারি তাই সামান্য হলেও বর্ণহীন।

অন্যদিকে পাঞ্জাব কিংস (PBKS) আইপিএলে একটিই ম্যাচ খেলেছে। কিন্তু সেই ম্যাচে মাঠে ছিলেন না প্রীতি জিন্টা। সকলেই সেই বিখ্যাত হাসির অভাবও টের পেয়েছেন।

শুক্রবার আইপিএলে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস। যে ম্যাচকে বলা হয় বীর-জারার যুদ্ধ। কারণ, এক দলের মালিক শাহরুখ খান। অন্য দলের মালকিন প্রীতি জিন্টা। যে দুজনের বিখ্যাত সিনেমা বীর-জারা। যদিও দুই দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতার আঁচ কখনও মালিক-মালকিনের বন্ধুত্বে ভাঁটা ফেলেনি। বরং আইপিএল ফাইনালে পাঞ্জাবকে হারিয়ে ট্রফি জেতার পর শাহরুখ দলের সেলিব্রেশনে ডেকে নিয়েছেন প্রীতিকে। জার্সি বিনিময় করেছেন।

ঘুরে দাঁড়াবে কেকেআর?

শুক্রবারের ম্যাচ কেকেআরের কাছে ঘুরে দাঁড়ানোর লড়াই। কারণ, টুর্নামেন্টে প্রথম ম্যাচে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে হারালেও দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হারতে হয়েছে নাইটদের। পাঞ্জাবের কাছে পরাজয় মানে পয়েন্ট টেবিলে আরও পিছিয়ে পড়া।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here