KKR Vs RR, IPL 2022: Fan Girl Message To Kolkata Knight Riders Captain Shreyas Iyer Goes Viral Social Media

0

[ad_1]

মুম্বই: কলকাতা নাইট রাইডার্স (KKR) তাঁকে এবারই প্রথম দলে নিয়েছে। আর তারপরই গুরুদায়িত্ব। শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) সামলাতে হচ্ছে কেকেআরের নেতৃত্বের দায়িত্বও।

কিন্তু তিনি হয়তো ভাবেননি যে, প্রতিপক্ষ দলকে যতই কৌশলে কব্জা করে ফেলুন না কেন, এক মহিলা ভক্তের বাউন্সার তাঁকে এত অস্বস্তিতে ফেলে দেবে!

মুঝসে শাদি করোগি?

শ্রেয়সের এক মহিলা ভক্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সেই ছবিতে ওই তরুণীকে দেখা যাচ্ছে হাতে একটি প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে থাকতে। সেই প্ল্যাকার্ডে লেখা, ‘মা বিয়ের জন্য ছেলে খুঁজতে বলেছে, আমাকে বিয়ে করবে শ্রেয়স আইয়ার?’

নজরে উমরন

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল পাঞ্জাব কিংস। হায়দরাবাদের হয়ে শেষ ওভার বল করতে আসেন উমরন। ভারতীয় বোলারদের মধ্যে যিনি চলতি আইপিএলে দ্রুততম। শেষ ওভার মেডেন দেন তিনি। সেই সঙ্গে পড়ে চার উইকেট। যার মধ্যে তিনটি উইকেট নেন উমরন। একটি রান আউট। ১৫১/৬ থেকে ১৫১ রানেই অল আউট হয়ে যায় পাঞ্জাব কিংস। আইপিএলের ১৫ বছরের ইতিহাসে এর আগে কোনও ম্যাচে শেষ ওভারে মেডেন ও চার উইকেটের পতন, এরকম দেখা যায়নি। তাই রেকর্ডবুকে নাম তুললেন উমরন।

মুগ্ধ ভাজ্জি

আসন্ন বিশ্বকাপে ২২ বছর বয়সী এই উঠতি তারকাকেই জাতীয় দলের জার্সিতে দেখতে চান ভাজ্জি । হরভজন বলেছেন, ‘ওকে তাড়াতাড়ি নীল জার্সি দেওয়া উচিত । আমার মতে ওই সবথেকে যোগ্য দাবিদার, যাকে ভারতের হয়ে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য নির্বাচন করা উচিত। ওই পরিস্থিতিতে ও কিন্তু দলের ম্যাচ উইনার হয়ে উঠতে পারে ।’ পাশাপাশি ইরফান পাঠান, আকাশ চোপড়ার মতো প্রাক্তনীরাও উমরনের বোলিং দেখে জাতীয় দলে সুযোগের পূর্বাভাস করে রেখেছেন ।

আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত, জম্মু-কাশ্মীরের তরুণকে নিয়ে উচ্ছ্বসিত হরভজন

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here