KKR Vs SRH, IPL 2022: Umran Malik Yorker Bowling At Speed 150 Dismisses Shreyas Iyer Watch Video

0

[ad_1]

মুম্বই: গতিতে তিনি চমকে দিয়েছেন বারবার। আইপিএলের অভিষেক থেকেই উমরান মালিকের (Umran Malik) বোলিং নজর কেড়েছে সবার। ঘণ্টায় প্রায় দেড়শো কিলোমিটারের গতিতে বল। আইপিএলের মঞ্চেই বিশ্বের তাবড় তাবড় ব্য়াটারদের নাকানিচোবানি খাইয়েছেন তিনি। এবার কলকাতা নাইট রাইডার্স ম্যাচেও তার ব্য়তিক্রম হল না। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে দুরন্ত ইয়র্কারে বোল্ড করে দিলেন উমরান। 

দেড়শো গতিতে বলে বোল্ড শ্রেয়স

ইনিংসের ১০ নম্বর ওভারে বল করতে এসে শ্রেয়সের বিরুদ্ধে ধারাবাহিকভাবে ১৪০ কিমির বেশি গতিতে বল করছিলেন উমরান। প্রথম পাঁচ বলে মাত্র ৩ রান উঠেছিল বোর্ডে। এরপরই সেই ওভারের শেষ বলে প্রায় দেড়শোর কাছাকাছি গতির বলে স্ট্যাম্প ছিটকে দেন উমরান। ২৫ বলে ৩টি বাউন্ডারির সাহায্যে ২৮ রান করে আউট হন শ্রেয়স আইয়ার। 

ডাগ আউটে উচ্ছ্বাস স্টেইনের

নিজের ক্রিকেট কেরিয়ারে বিশ্বের ভয়ঙ্কর বোলারদের মধ্য়ে একজন ছিলেন। গতিতেই বারবার ভেঙে দিতে প্রতিপক্ষ ব্যাটারের উইকেট। এখন তিনি সানরাইার্স হায়দরাবাদের বোলিং কোচ। তিনি ডেল স্টেইন। উমরান মালিক যে বলে শ্রেয়সকে বোল্ড করলেন তা দেখেই উচ্ছ্বাসে ডাগ আউটে মেতে উঠলেন প্রাক্তন প্রোটিয়া পেসার। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে নাচতে থাকেন তিনি। সেই ভিডিও ভাইরাল হল মুহূর্তের মধ্যে।

 

নাইটদের সংগ্রহ

শুরুটা ভাল না হলেও মাঝের ওভারে নীতিশ রানার অর্ধশতরান ও শেষে আন্দ্রে রাসেলের ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে বোর্ডে ১৭৫ রান তুলে নিল কলকাতা নাইট রাইডার্স। ৩৬ বলে ৫৪ রানের ইনিংস খেলেন নীতিশ রানা। অন্যদিকে ২৫ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here