KL Rahul & Athiya Shetty To Get Married Before 2022 Ends, Know In Details

0

[ad_1]

নয়াদিল্লি: ফের ক্রিকেট ও বিনোদন জগতের মেলবন্ধনে বিয়ের সানাই বাজল বলে। বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) এবং তাঁর বান্ধবী বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty)। দুই তারকার পক্ষ থেকে কিংবা তাঁদের পরিবারের পক্ষ থেকে অফিশিয়ালি এখনও পর্যন্ত বিয়ের খবর ঘোষণা না করা হলেও বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে কবে বিয়ে করতে চলেছেন তাঁরা।

কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ে-

সম্প্রতি বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গিয়েছে যে, চলতি বছরের শেষের দিকেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন কেএল রাহুল ও সুনীল শেট্টি কন্যা আথিয়া। শেট্টি পরিবারের ঘনিষ্ঠ সূত্রে খবর, ইতিমধ্যেই পরিবারে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি এমনও জানা যাচ্ছে যে, দক্ষিণ ভারতের রীতি অনুযায়ীই বিয়ে সম্পন্ন হবে রাহুল এবং আথিয়ার। দুই তারকার পরিবারের সদস্যরা ইতিমধ্যেই নানা প্রস্তুতি শুরু করে দিয়েছেন। চলতি বছর শীতকালে চারহাত এক হতে পারে তাঁদের। প্রসঙ্গত, চলতি আইপিএলে কেএল রাহুলের পারফরম্যান্স নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সুনীল শেট্টি। নানা সময় নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে রাহুলের জন্য তাঁকে প্রশংসাসূচক পোস্ট করতে দেখা গিয়েছে। কিন্তু বিয়ের প্রসঙ্গে এখনও তিনি কিছু জানাননি।

আরও পড়ুন – Ranbir Alia Wedding: রণবীর-আলিয়ার বিয়েতে বাবা-ছেলে মহেশ-রাহুলের ছবি ভাইরাল

কেএল রাহুল ও আথিয়া শেট্টির সম্পর্ক-

গত তিন বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে নানা সময় একসঙ্গে কাটানো ক্যামেরাবন্দি মুহূর্ত শেয়ার করে থাকেন তাঁরা। একসঙ্গে বেড়াতে যাওয়া থেকে সময় কাটানো, নানা সময় নানা ছবি তাঁদের সম্পর্কের রসায়ন প্রমাণ দিয়েছে। সদ্য কয়েকদিন আগেই ছিল কেএল রাহুলের জন্মদিন। প্রেমিকের জন্মদিনে বিশেষ কয়েকটি ছবি পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আথিয়া। পাল্টা তাঁকে ‘ভালোবাসি’ উত্তরও দিয়েছেন রাহুল। সম্পর্কের রসায়ন যে বেশ জমে উঠেছে, তা বোঝা যাচ্ছে তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে। এখনও শুধু এই সম্পর্ক বিবাহের পরিণতি পাওয়ার অপেক্ষায়।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here