Lottery Sambad Result 29 March 2022 Dear Bangalakshmi Torsha Lottery Results Today Winners Declared Winner First Prize Rs 50 Lakh

0

[ad_1]

পশ্চিমবঙ্গ প্রিয় বঙ্গলক্ষ্মী তোর্সা লটারি: ২৯ মার্চ, ২০২১: পশ্চিমবঙ্গ বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির ফলাফল । প্রথম পুরস্কার পাবেন ৫০ লাখ  টাকা। 

২৯ মার্চ বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির ফলাফল ঘোষণা হবে বিকেল চারটেয়। ফলাফল জানা যাবে lotterysambadresult.in-এ। পশ্চিমবঙ্গ রাজ্য লটারি বিভাগ প্রতিদিন একটি না একটি সাপ্তাহিক লটারি ড্র করে। 

ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির প্রথম পুরস্কারপ্রাপক পাবেন ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কারপ্রাপ্ত পাবেন ৯ হাজার টাকা। তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম পুরস্কারপ্রাপ্ত জন্য রয়েছে ৫০০ টাকা , ২৫০ টাকা  এবং  ১২০ টাকা পুরস্কার। সান্ত্বনা পুরস্কার হিসাবে রাখা রয়েছে ১ হাজার টাকা। 

কীভাবে দেখবেন ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির ফলাফল :

১. গুগলের সার্চবক্সে গিয়ে Lottery Sambad এন্টার করুন ।

২. ওয়েস্ট বেঙ্গল লটারি ওয়েব সাইট খুলুন ।

৩. হোমপেজে 4PM অপশনে ক্লিক করুন ।

৪. দেখুন আপনার টিকিট নাম্বারে পুরস্কার উঠেছে কি না।

 

বেঙ্গল স্টেট লটারি বিভাগ ২৯ মার্চ বিকাল ৪ টেয় প্রিয় বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির ফলাফল তার অফিসিয়াল ওয়েবসাইটে লটারি সংবাদে প্রকাশ করবে। তাদের অফিসিয়াল সাইট গিয়ে দেখুন- http://lotterysambadresult.in/ 

পশ্চিমবঙ্গ সংবাদ লটারির টিকিট যারা কেটেছেন তাদের টিকিটের সংখ্যার সঙ্গে মিল রেখে প্রিয় বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির ফলাফল পরীক্ষা করতে পারবেন বিজয়ী তালিকায়।

ফলাফলে যদি টিকিটের নম্বর ওঠে, তাহলে যাচাই করে নিন কোন পুরস্কার জিতেছেন। ফলাফল ঘোষণার ৩০ দিনের মধ্যে পুরস্কারের অর্থ দাবি করতে হবে। যাঁদের টিকিটের নাম্বার উঠবে, তাঁদের পশ্চিমবঙ্গ লটারি অফিসে যোগাযোগ করতে হবে। সেখানে জমা দিতে হবে তাঁদের টিকিট ও পরিচয়পত্র। প্রকৃত ব্যক্তিই পুরস্কারের অর্থ দাবি করছেন কি না, তা খতিয়ে দেখতে পরিচয়পত্র যাচাইয়ের কাজ হবে।

পশ্চিমবঙ্গ রাজ্য বঙ্গলক্ষ্মী তোর্সা লটারির টিকিট :

যাঁরা ভাগ্য পরীক্ষা করতে চান, তাঁরা পশ্চিমবঙ্গ লটারির টিকিট কিনতে পারেন। প্রতি টিকিটের দাম ৬ টাকা। ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা-র ড্র হয় সোমবার। ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা-র ড্র হয় মঙ্গলবার। বৃহস্পতিবার ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী, শুক্রবার ডিয়ার বঙ্গভূমি অজয়, শনিবার ডিয়ার বঙ্গশ্রী দামোদর ও রবিবার ডিয়ার বঙ্গশ্রী ইছামতী-র ড্র হয়। 

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি বিভাগ সপ্তাহের প্রতিদিন ৭ টি লটারি করে থাকে। এই লটারিগুলি নামকরণ করা হয়েছে প্রিয় বঙ্গলক্ষ্মী তিস্তা, প্রিয় বঙ্গলক্ষ্মী তোর্সা, প্রিয় বঙ্গলক্ষ্মী রায়ডাক, প্রিয় বঙ্গভূমি ভাগীরথী, প্রিয় বঙ্গভূমি অজয়, প্রিয় বঙ্গশ্রী দামোদর, প্রিয় বঙ্গশ্রী ইছামতী।

লটারির বিজয়ীদের নাম, ঠিকানা এবং তার স্বাক্ষর এবং প্রয়োজনীয় কাগজপত্র সহ পশ্চিমবঙ্গ গেজেট অফিসে লটারির টিকিট জমা দিতে হবে পুরস্কারের অর্থ দাবি করতে। এর পরে, রাজ্য লটারি বিভাগ একটি যাচাই করণ প্রক্রিয়া পরিচালনা করবে এবং যাচাইকরণ প্রক্রিয়াটি সমাপ্তির সঙ্গে বিজয়ী পুরস্কারের টাকা তাঁদের বাড়িতে নিয়ে যাবে।

For all information on results, upcoming lotteries: West Bengal Lottery Result

Disclaimer: All results and information are as per http://lotterysambadresult.in/ 

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here