LSG Vs DC Score Live Updates: Delhi Capitals Settled For 149/3 After 20 Overs

0

[ad_1]

মুম্বই: তারকা ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) যেভাবে ইনিংসের শুরুটা করেছিলেন, তাতে মনে হচ্ছিল হয়তো ২০০ পেরিয়ে যাবে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। কিন্তু তিনি ফিরে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই আরও দু’টি উইকেট হারিয়ে যে ধাক্কা খেল দল, সেটা সামলে উঠতে অনেক সময় লেগে গেল। ফলে বড় স্কোর করতে ব্যর্থ হল দিল্লি। নির্দিষ্ট ২০ ওভারের শেষে দলের স্কোর ৩ উইকেটে ১৪৯। লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) টার্গেট ১৫০। 

পৃথ্বী শ-র ঝোড়ো ইনিংস

পৃথ্বী মাত্র ৩৪ বলে ৬১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তাঁর ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি ও দু’টি ছক্কা। অপর ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner) অবশ্য ভাল খেলতে পারেননি। ১২ বলে মাত্র ৪ রান করেন তিনি। রভম্যান পাওয়েল (Rovman Powell) তিন নম্বরে ব্যাটিং করতে নেমে ১০ বলে মাত্র ৩ রান করেন। ৬৭ রানে প্রথম উইকেট হারানোর পর ৭৪ রানে তিন উইকেট খুইয়ে বসে দিল্লি। এরপর দলের হাল ধরেন অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant)। তিনি পাশে পান সরফরাজ খানকে (Sarfaraz Khan)। তবে তাঁরা দ্রুত রান তুলতে ব্যর্থ হন। পন্থ ৩৬ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন। এই ইনিংস টি-২০ সুলভ তো নয়ই, পন্থের স্বাভাবিক ব্যাটিংয়ের সঙ্গেও মানানসই নয়। সরফরাজ ২৮ বলে ৩৬ রান করে অপরাজিত থাকেন। 

রবি বিষ্ণোইয়ের জোড়া উইকেট

লখনউয়ের হয়ে জোড়া উইকেট নেন রবি বিষ্ণোই (Ravi Bishnoi)। একটি উইকেট নেন কৃষ্ণাপ্পা গৌতম (Krishnappa Gowtham)।

লখনউয়ের প্রথম একাদশ

এই ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের প্রথম একাদশে আছেন কে এল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক, এভিন লুইস, দীপক হুডা, আয়ুষ বাদোনি, ক্রুণাল পাণ্ড্য, জেসন হোল্ডার, কৃষ্ণাপ্পা গৌতম, অ্যান্ড্রু টাই, রবি বিষ্ণোই ও আবেশ খান।

দিল্লির প্রথম একাদশ

দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশে আছেন পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, ঋষভ পন্থ (অধিনায়ক), রভম্যান পাওয়েল, সরফরাজ খান, ললিত যাদব, অক্ষর পটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান ও অ্যানরিখ নোখিয়া।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here