Lucknow Move To Fifth Spot, Hyderabad Remain At Bottom; Ishan Keeps Orange Cap And Umesh Holds Purple Cap

0

[ad_1]

মুম্বই: সানরাইজার্স হায়দরাবাদকে গতকাল হারিয়ে দিয়েছে লখনউ সুপারজায়ান্টস (Lucknow Super Giants)। আর এই জয়ের সঙ্গে সঙ্গেই পয়েন্ট টেবিলে রদবদল হয়েছে। প্রথম পাঁচে উঠে এসেছে কে এল রাহুলের (K L Rahul) দল। ৩ ম্যাচে ২ টো ছিনিয়ে নিয়েছে তারা। অন্যদিকে সানরাইজার্স তাদের প্রথম ২ ম্যাচেই পরপর এই নিয়ে ২ বার হারল। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হারের পর কাল লখনউয়ের বিরুদ্ধেও রান তাড়া করতে নেমে হারতে হয় সানরাইজার্সকে।

অরেঞ্জ ক্যাপ ঈশান কিষাণের

আইপিএলের এখনও পর্যন্ত ব্যাটারদের তালিকায় সবার ওপরে রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের ঈশান কিষাণ। ২ ম্যাচে ১৩৫ রান করেছেন মুম্বইয়ের বাঁহাতি এই তরুণ উইকেট কিপার ব্যাটার। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন রাজস্থানের জস বাটলার। তিনিও ২ ম্যাচে ১৩৫ রান করেছেন। 

পার্পল ক্যাপ উমেশের

বল হাতে কামাল দেখিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের উমেশ যাদব। এখনও পর্যন্ত ৩ ম্যাচে ৮ উইকেট নিয়ে তালিকায় প্রথম স্থানে রয়েছেন উমেশ যাদব। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন লখনউ সুপারজায়ান্টস দলের তারকা পেসার উমেশ যাদবের।

সানরাইজার্সকে হারাল লখনউ

শেষ তিন ওভারে ম্যাচ জিততে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) দরকার ছিল ৩৩ রান। হাতে ৬ উইকেট। ক্রিজে দুরন্ত ছন্দে থাকা নিকোলাস পুরান ও সেট হয়ে যাওয়া ওয়াশিংটন সুন্দর।

কিন্তু উঠল মোটে ২০ রান। যে রান তুলতে হায়দরাবাদকে হারাতে হল ৫ উইকেট। ডেথ ওভারে দুরন্ত বোলিং আবেশ খান, জেসন হোল্ডারদের। লখনউ সুপারজায়ান্টসের (LSG) ১৬৯/৭ তাড়া করতে নেমে হায়দরাবাদ আটকে গেল ১৫৭/৯ স্কোরে। লখনউ জয়ী ১২ রানে। আবেশ খান ৪ উইকেট নিলেন। হোল্ডারের ঝুলিতে তিন শিকার।

এবারের আইপিএলের গ্রুপ পর্বের খেলা হচ্ছে মহারাষ্ট্রের দুই শহর মুম্বই ও পুণেতে। সন্ধের পর থেকে শিশির পড়ছে। তাই পরের দিকে বল গ্রিপ করতে সমস্যায় পড়ছেন বোলাররা। সব অধিনায়কই তাই চাইছেন শুরুতে ফিল্ডিং করে নিতে। এবং রান তাড়া করতে নেমে প্রতিপক্ষ বোলারদের শিশির সমস্যার ফায়দা তুলতে। উইলিয়ামসনও যে নিয়মের ব্যতিক্রম হতে দেননি।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here