MI Vs CSK IPL 2022: BIG Blow For Chennai Super Kings As Devon Conway Leaves To Get Married, MS Dhoni And Other Enjoy Pre-wedding Bash

0

[ad_1]

মুম্বই: আজ আইপিএলের মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। আর সেই ম্যাচের আগেই কিছুটা চাপ বাড়ল রবীন্দ্র জাডেজার দল। তবে চোট আঘাতের সমস্যা নয়। বিয়ের জন্য চেন্নাই শিবির ছাড়লেন দলের তরুণ তারকা ক্রিকেটার ডেভন কনওয়ে। দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়ে গিয়েছেন কনওয়ে বিয়ের জন্য। ফলে মুম্বই ম্যাচে তিনি খেলতে পারবেন না। তবে সিএসকের আগামী ম্যাচ যা রয়েছে আগামী ২৫ এপ্রিল পাঞ্জাব কিংসের সঙ্গে সেই ম্য়াচের আগে চলে আসবেন কনওয়ে। 

উল্লেখ্য, চেন্নাই সুপার কিংসের তরফে একটি রিল পোস্ট করা হয়েছে তাদের সোশ্য়াল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে যে এম এস ধোনি, আম্বাতি রায়ডু, ডোয়েন ব্র্যাভোদের উপস্থিতিতেই কনওয়ের প্রি ওয়েডিং পার্টি আয়োজন করা হয়েছিল টিম হোটেলে। 

 

কনওয়ে সহ চেন্নাইয়ের বাকি প্লেয়াররাও সেই পার্টিতে উপস্থিত ছিলেন। সবাই তামিলনাড়ুর সংস্কৃতি মেনে ট্র্যাডিশনাল পোশাকে ছিলেন। ড্যান্স ফ্লোর মাতাতে দেখা গেল ডোয়েন ব্র্যাভো সহ বেশ কয়েকজনকে। 

কায়রন পোলার্ডের অবসর

আইপিএলে দারুণ কিছু ছন্দে নেই। ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে চলতি আইপিএলে এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের খারাপ সময় বদলাতে পারেননি কায়রন পোলার্ড। এবার আইপিএলের মাঝেই তিনি খেলা ছাড়ার বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের কথা ঘোষণা করেন ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের অধিনায়ক।

বুধবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন পোলার্ড নিজে। পরে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের তরফেও ট্যুইট করে ক্যারিবিয়ান অলরাউন্ডারের অবসরের কথা জানানো হয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা জানালেও পোলার্ড ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন। আপাতত তিনি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে ব্যস্ত রয়েছেন।



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here