Michael Hussey Has Indicated That Every Member Of The Four-time IPL Champions Was Behind New Captain Ravindra Jadeja

0

[ad_1]

মুম্বই: টানা একের পর এক ম্যাচে হার। পয়েন্ট টেবিলে তলানিতে স্থান। নতুন অধিনায়ক হিসেবে যোগ দিয়ে ব্যর্থতাই সঙ্গী হয়েছে রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja)। ক্রমাগত হারে চাপও বাড়ছে নিজের খেলায়। তবে সিএসকের ব্য়াটিং কোচ ও দলের প্রাক্তন ক্রিকেটার মাইক হাসি বলছেন, যে জাডেজার পাশেই রয়েছেন সিএসকের প্রত্যেক সদস্য। কোনও বাড়তি চাপ নেই জাডেজার ওপর।

মাইক হাসির বার্তা

রবীন্দ্র জাডেজাকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়াটা সত্যিই বড় একটা সিদ্ধান্ত। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনি এই দলের সঙ্গে প্রথম থেকে জড়িয়ে। প্রথম থেকেই ও নেতৃত্বও সামলেছে। সিএসকের অধিনায়ক হিসেবে দুর্দান্ত কেরিয়ার ওর। কিন্তু একটা ভাল বিষয় হল যে এখনও ধোনি দলের সঙ্গেই রয়েছেন। যে কোনও সময় জাডেজাকে সাহায্য করার জন্য সবসময় ও উপস্থিত। আমি নিশ্চিত জাডেজা সারাদিনই ধোনির সঙ্গে অধিনায়কত্ব সম্পর্কে জানার ও বোঝার চেষ্টা করে। স্টিফেন ফ্লেমিংও রয়েছেন দলে কোচ হিসেবে। তিনজনে মিলে পুরো বিষয়টা যতটা সহজ করে তোলা যায়, তারই চেষ্টা করছে।  আমরা জানি কয়েকটা ম্যাচে জয় এলেই জাডেজাও আরও আত্মবিশ্বাসী হয়ে উঠবে।”

দলের সবাই জাডেজার পাশে

হাসি আরও বলেন, ”দলের প্রত্যেকের জাডেজার প্রতি সমান শ্রদ্ধা আছে। অতীতে অসাধারণ পারফরম্যান্স করেছে ও। এখনও করে চলেছে। জয় শুধু সময়ের অপেক্ষা। একজন অধিনায়ক হিসেবে প্রতিদিন পরিণত হয়ে উঠছে জাডেজা। ওর আরও একটু সময়ও লাগবে।”

শেষ ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে হার

কেন উইলিয়ামসনের দলের বিরুদ্ধে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৪ রান তুলেছিল চেন্নাই সুপার কিংস। জবাবে, ১৪ বল বাকি থাকতেই লক্ষ্যমাত্রায় পৌঁছে গেল হায়দরাবাদ। ৮ উইকেটে চেন্নাই সুপার কিংসকে হারাল তারা। ৭৫ রানের ঝকঝকে ইনিংস খেললেন অভিষেক শর্মা। ৫০ বলে ৫ টি চার ও ৩ টি ছক্কার সাহায্যে ৭৫ রান করে কার্যত হায়দরাবাদের জয়ের রাস্তা গড়ে দেন তরুণ এই ব্যাটার। ১৭.১ ওভারে ২ উইকেটে ১৪৫ রান হায়দরাবাদের। জিততে প্রয়োজন আর ১০ রান।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here