Mother Insulted By Doctor, Ishan Shouts On Social Media In The Run Up To IPL Preparations

0

[ad_1]

চন্দননগর: আইপিএল খেলতে এই মুহূর্তে পাঞ্জাব কিংস (Punjab Kings) শিবিরের সঙ্গে রয়েছেন তিনি। আগামীকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) বিরুদ্ধে এবারের আইপিএল অভিযান শুরু করতে চলেছে পাঞ্জাব। দলের অন্য়তম তরুণ পেসার বাংলার ঈশান পোড়েল (Ishan Porel)। গতবারও দলের সঙ্গে ছিলেন। যদিও সুযোগ মেলেনি। এবার সুযোগ মিলতে পারে, এই আশায় রয়েছেন। কিন্তু মাঠে নামার প্রস্তুতিতে ব্যস্ত ঈশানের মা-কে এক সমস্যার মুখে পড়তে হল ডাক্তার দেখাতে গিয়ে। যেই সমস্যার বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন বাংলার এই তরুণ পেসার। ডাক্তার দেখাতে গিয়ে না কি রীতিমতো অপমানিত হতে হয়েছে ঈশানের মাকে। সে কথাই জানিয়েছেন বাংলার পেসার। কিন্তু ঠিক কী হয়েছিল?

ঈশান তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে ঘটনা সম্পর্কে জানাতে গিয়ে বলেছেন, ”আমি কোনওদিনই এইসব ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু বলিনি। কিন্তু আজ আমাকে বলতেই হচ্ছে। আমার মা ড: শিশির চক্রবর্তীকে দেখাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে মা কিছু প্রশ্ন করতেই উনি ভীষণ অপমানজনক ভঙ্গিতে মাকে বলে ওঠেন যে আপনি আমাকে নয়, মনরোগ বিশেষজ্ঞকে দেখান।”

ঈশান আরও বলেন, ”আমার সবচেয়ে বেশি খারাপ লাগছে যে একজন চিকিৎসকের এত বাজে ব্যবহার কীভাবে হতে পারে। যেখানে একজন রোগী তাঁর কাছে গিয়েছেন, সেখানে কীভাবে এত বাজে ব্যবহার তিনি করতে পারেন।”

উল্লেখ্য, আজ থেকে শুরু হতে চলেছে আইপিএল। টুর্নামেন্টের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস। পঞ্জাব কিংস তাঁদের প্রথম ম্যাচে খেলতে নামবে ফাফ ডু প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বিরুদ্ধে। কে এল রাহুল চলে যাওয়ার পর পঞ্জাব কিংসের নতুন অধিনায়ক এখন ময়ঙ্ক অগ্রবাল। গতবার পর্যন্ত কে এল রাহুলের অধীনেই খেলেছিল পঞ্জাব কিংস। ময়ঙ্ক সহ অধিনায়ক ছিলেন। এবার তিনিই ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক। 

 

 



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here