‘Nice Catching Up Skipper’: Gautam Gambhir’s Post After LSG Vs CSK IPL 2022 Match Goes Viral

0

[ad_1]

মুম্বই: ওয়াংখেড়েতে বিশ্বকাপের ফাইনাল। ১১ বছর আগে শ্রীলঙ্কার রান তাড়া করতে নেমে দুজনে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে জিতিয়েছিলেন। একজন ইনিংসের ভিত গড়ে দিয়েছিলেন। আরেকজন সেই ভিতের ওপর দাঁড়িয়ে ২৮ বছরের খরা কাটিয়ে দেশকে ওয়ান ডে-তে বিশ্বচ্যাম্পিয়ন করেছিলেন।

কিন্তু ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালের পর থেকে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও মহেন্দ্র সিংহ ধোনির (MS Dhoni) মধ্যে খুব একটা সুসম্পর্ক রয়েছে বলা যায় না। বরং বারবার ধরা পড়েছে দুজনের সম্পর্কের শীতলতা। বিশেষ করে বিশ্বকাপ জয়ের পর ধোনিকে নায়ক বানিয়ে দেওয়া বা নুয়ান কুলশেখরার বলে তাঁর মারা ছক্কা নিয়ে কার্যত রূপকথা রচনা করাকে ভালভাবে নেননি গম্ভীর। বলেছিলেন, ওই একটা ছক্কায় বিশ্বকাপ আসেনি। ট্রফি এসেছিল সকলের সম্মিলিত প্রচেষ্টায়।

গম্ভীর-ধোনির সম্পর্কের সেই বরফ কি অবশেষে গলল?

বৃহস্পতিবার আইপিএলে (IPL) লখনউ সুপারজায়ান্টস-চেন্নাই সুপার কিংসের ম্যাচের পর যেন সেই আভাসই পাওয়া গেল। ভারতের দুই প্রাক্তন সতীর্থকে খোশমেজাজে আড্ডা দিতে দেখা গেল। যা দেখে চোখ কপালে ভারতীয় ক্রিকেট মহলের।

ধোনি এবং গম্ভীরের মধ্যে মনোমালিন্য নতুন কোনও বিষয় নয়। বহু সময়ই বিভিন্ন অনুষ্ঠানে প্রাক্তন ভারতীয় ওপেনার খোলাখুলি ভাবে তারকা উইকেটকিপার ব্যাটারের সমালোচনা করেছেন। কিন্তু বৃহস্পতিবার ম্যাচের পর একেবারে অন্য ছবি ধরা পড়ল। যা দেখে দুই তারকার ভক্তরা কিন্তু বেশ খুশি।

সকলকে কিছুটা চমকে দিয়েই গম্ভীর ইনস্টাগ্রামে ধোনি আর নিজের আড্ডার ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘দারুণ আড্ডা হল স্কিপার’। গম্ভীরের এই পোস্ট দেখে রীতিমতো হতবাক হয়েছে ভারতীয় ক্রিকেট মহলও। তবে এ বার কি সত্যিই দু’জনের সম্পর্কের শীতলতার বরফ গলতে শুরু করেছে?

কেকেআরের বিরুদ্ধে ভয়ডরহীন ক্রিকেট খেলার হুঙ্কার পাঞ্জাবের বোলিং-অস্ত্রের

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here