Punjab Kings Vs Gujarat Titans Live Streaming: When And Where To Watch IPL 2022 Live Coverage On Live TV Online

0

[ad_1]

মুম্বই: আইপিএলে অভিষেকেই নজর কেড়েছে গুজরাত টাইটান্স (Gujrat Titans)। এখনও পর্যন্ত একটি ম্য়াচেও হারেনি তারা। বিশেষ করে বোলিং লাইন আপ এবারের টুর্নামেন্টে অন্যান্য ফ্র্যাঞ্চাইজির তুলনায় সবচেয়ে শক্তিশালী। শামি, রসিদ খানরা তো আছেনই, সঙ্গে গতি নিয়ে এসেছেন লকি ফার্গুসনও। কিন্তু আজকের ম্যাচে উল্টোদিকেও গতির বাহার দেখা যাবে। কারণ থাকছেন কাগিসো রাবাডা। পাঞ্জাবের বিরুদ্ধে আজ আইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে গুজরাত। 

পয়েন্ট টেবিলে কে কোথায়?

এখনও পর্যন্ত ২ ম্য়াচ খেলে ২ টো ম্যাচেই জিতেছে গুজরাত টাইটান্স। তাঁদের ঝুলিতে রয়েছে ৪ পয়েন্ট। পাঞ্জাব অন্যদিকে ৩ ম্যাচ খেলে ২ টো ম্যাচে জিতেছে। তাঁদের ঝুলিতেও ৪ পয়েন্ট। একমাত্র কেকেআরের বিরুদ্ধে হারতে হয়েছে ময়ঙ্ক বাহিনীকে। 

পাঞ্জাব কিংস বনাম গুজরাত টাইটান্স

কোথায় খেলা

ব্রেবোর্ন স্টেডিয়াম, মুম্বই

কখন শুরু

সন্ধে ৭.৩০

কোথায় দেখা যাবে

ম্যাচের সরাসরি সম্প্রচার স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস থ্রি, স্টার গোল্ড চ্যানেলে ও ডিজনি প্লাস হটস্টার মোবাইল অ্যাপে

আরসিবি সমর্থককে পতাকা নিয়ে স্টেডিয়ামে যেতে বাধা

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) এক সমর্থক বড় একটি পতাকা নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে গিয়েছিলেন। কিন্তু সেই পতাকার সঙ্গে লাঠি লাগানো থাকায় তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। তিনবার স্টেডিয়ামে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়তে হয় তাঁকে।

মুম্বই পুলিশ (Mumbai Police) ও বিসিসিআই (BCCI) সূত্রে খবর, তাঁরা মনে করছেন, পতাকার সঙ্গে লাঠি থাকলে সেটি দিয়ে অন্য কাউকে মারা যেতে পারে। সেই লাঠি মাঠেও ছুড়ে দিতে পারেন কোনও দর্শক। এতে কোনও ক্রিকেটার চোট পেতে পারেন। তাই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে পতাকার সঙ্গে লাঠি নিয়ে কোনও দর্শককে স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

আরো পড়ুন: ক্রিকেট ছেড়ে বেসরকারি চাকরির খোঁজ করছিলেন পাঞ্জাব কিংসের এই ক্রিকেটার

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here