Punjab Kings Vs Gujrat Titans Ipl 2022 First Innings Highlights

0

[ad_1]

মুম্বই : শুরুর ধাক্কা কাটিয়ে উঠে লড়াকু স্কোর খাড়া করল পাঞ্জাব কিংস (Punjab Kings)। লিয়াম লিভিংস্টোনের (৬৪) ঝোড়ো অর্ধশতরানে ভর করে গুজরাট টাইটান্সের (Gujrat Titans) নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট খুইয়ে ১৮৯ রান তুলল তারা। ২৭ বলে ৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৬৪ রানের ইনিংস খেলেন ইংল্যান্ডের ব্যাট্যার লিভিংস্টোন (Liam Livingstone)।

পাঞ্জাবের হয়ে প্রথম ম্যাচে খেলতে নেমে ব্যাট হাতে সফল হতে পারেননি জনি বেয়ারস্টো (৮)। অল্প রানেই সাজঘরে ফিরেছিলেন অধিনায়ক মায়াঙ্ক আগারওয়ালও (Mayank Agarwal) (৫)। তৃতীয় উইকেটে শিখর ধবনকে (৩৫) (Shikhar Dhawan) সঙ্গে নিয়ে পাঞ্জাবের ইনিংস থিতু করেন লিভিংস্টোন। তারা ৫২ রানের পার্টনারশিপ জোড়েন। মাঝে জিতেশ শর্মাকে (২৩) নিয়েও ৩৮ রানের পার্টনারশিপ গড়েন। যদিও গুজরাটের তরুণ তুর্কি দর্শন নালকান্দে পরপর দুটো বলে জিতেশ ও ওডিনকে ফিরিয়ে ফের ধাক্কা দেন পাঞ্জাব শিবিরে। প্রথমে শিখর, মাঝে লিভিংস্টোন ও পরে ভয়ঙ্কর হওয়ার ইঙ্গিত দেওয়া শাহরুখ খানকে সাজঘরে ফেরান রশিদ খান (৩/ ২২) (Rashid Khan)।


মহম্মদ সামি, হার্দিক পাণ্ড্য ও লোকি ফার্গুসন একটি করে উইকেট নেন। শেষপর্বে ঝড় তুলে রাহুল চাহার (২২) ২০ ওভারের শেষে ৯ উইকেটে ১৮৯ রানে পৌঁছে দেন পাঞ্জাবের স্কোর।

আরও পড়ুন- পাঞ্জাব কিংস বনাম গুজরাট টাইটান্স ম্যাচের সব আপডেট



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here