Rajasthan Royals Delete Tweet After Captain Sanju Samson Asks Them To Be Professional

0

[ad_1]

মুম্বই: তিনি দলের অধিনায়ক। অথচ তাঁকে নিয়েই কিনা মজাদার মিমস। রাজস্থান রয়্যালসের (rajasthan royals) ট্যুইটার হ্যান্ডেলে এমই পোস্ট দেখে রেগে আগুন হয়ে গেলেন সঞ্জু স্যামসন। ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করে বক্তব্যও রাখলেন। এরপরই চাপে পড়ে নিজেদেরই করা সেই পোস্ট ডিলিট করতে বাধ্য রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। 

আইপিএলে সব দলের খেলােয়াড়দেরই বিভিন্নরকম মজাদার ছবি তাঁদের সোশ্যাল হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়। কখনো কেউ ট্রোল হন তো কেউ প্রশংসিত হন। তেমনই রাজস্থান শিবির তাঁদের সোশ্যাল মিডিয়ায় তাঁদের অধিনায়কের একটি ছবি পোস্ট করেছিল। এই ছবিতে স্যামসনের আসল ছবির সঙ্গে এডিট করা হয়েছিল। যা পছন্দ করেননি সঞ্জু। সেই ছবিতে কেরলের ক্রিকেটারের মাথায় পাগড়ি ছিল।কানেও কিছু কানের দুল ঝুলছিল। তাকে টিম বাসে বসে থাকতে দেখা যায়। এই ছবির ক্যাপশনে লেখা ছিল, ”তোমাকে কি দারুণ লাগছে?” কিন্তু সেই ছবি দেখেই ক্ষোভে ফেটে পড়েন সঞ্চু। নিজের প্রতিক্রিয়ায় পালটা তিনি জানান, ”‘বন্ধুদের জন্য সবকিছু ঠিক আছে, তবে দলটির আরও পেশাদার হওয়া উচিত।” এরপরই সেই ছবি সহ পোস্টটি সরিয়ে দেওয়া হয় রাজস্থান রয়্যালসের সাইট থেকে। যদিও মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে গিয়েছে। 

 

উল্লেখ্য, ২০১৩সাল থেকে আইপিএলে অংশ নিচ্ছেন সঞ্জু স্যামসন। এখনও পর্যন্ত মোট ১২১ ম্যাচে ৩০৬৮ রান করেছেন। টুর্নামেন্টে তাঁর একনও পর্যন্ত তিনটি সেঞ্চুরি ও ১৫টি অর্ধশতরান রয়েছে। 

আরো পড়ুন: এবারই আইপিএলের মঞ্চে শেষবারের মতো দেখা হতে পারে এই তারকাদের



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here