RCB Vs DC Score LIVE Updates Royal Challengers Bangalore Vs Delhi Capitals IPL 2022 LIVE Streaming Ball by Ball Commentary

0

[ad_1]

মুম্বই: আইপিএল (IPL) যত এগোচ্ছে, জমে উঠেছে পয়েন্ট টেবিলের প্রথম চারে থাকার লড়াই। শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও দিল্লি ক্যাপিটালস (RCB vs DC)। দুই দলই আপাতত পয়েন্ট টেবিলের মাঝামাঝি জায়গায়। আরসিবির ঝুলিতে ৬ পয়েন্ট। এক ম্যাচ কম খেলে দিল্লির ঝুলিতে ৪ পয়েন্ট। শনিবারের ম্যাচে যারা জিতবে, বেশ সুবিধাজনক জায়গায় থাকবে।

দিল্লি দরবার

ডেভিড ওয়ার্নার দলে ফেরার পর বেশ শক্তিশালী দেখাচ্ছে দিল্লির ব্যাটিং। আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নারের ওপেনিং জুটি ভরসা দিয়েছে দিল্লিকে। বোলিং নিয়েও স্বস্তিতে দিল্লি। একদিকে মুস্তাফিজুর রহমান কৃপণ বোলিং করে চলেছেন। অন্যদিকে নিয়মিতভাবে উইকেট তুলছেন কুলদীপ যাদব ও খলিল আমেদ। দিল্লির সমস্যা বলতে লোয়ার মিডল অর্ডারে বিগহিটারের অনুপস্থিতি। মিচেল মার্শ খেলতে পারছেন না। শনিবার তিনি নামবেন কি না, তা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। চাপ বাড়ছে অধিনায়ক ঋষভ পন্থের ওপর। 

ব্যাঙ্গালোর বুলেটিন

সমস্যা বেশি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। দিদির মৃত্যুর পর বাড়ি ফিরে গিয়েছেন হর্ষল পটেল। যিনি কৃপণ বোলিং তো করছিলেনই, সেই সঙ্গে নিয়মিতভাবে উইকেট তুলছিলেন। বাকি দুই পেসার মহম্মদ সিরাজ ও আকাশ দীপ এখনও পর্যন্ত বল হাতে ধারাবাহিকতা দেখাতে পারেননি। বিশেষ করে ডেথ ওভারে দুই পেসারের ইকনমি রেট উদ্বেগজনক। মহম্মদ সিরাজ ডেথে ওভার প্রতি ১৬.৮৩ রান ও আকাশ দীপ ২০.১১ রান খরচ করেছেন। আকাশের পরিবর্ত হিসাবে খেলানো হতে পারে সিদ্ধার্থ কৌলকে।

[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here