Ross Taylor Bids Emotional Goodbye To Cricket, Receives Guard Of Honour; Kohli, Dravid Extend Wishes

0

[ad_1]

সেডন পার্ক: টেস্ট ক্রিকেট থেকে আগেই বিদায় নিয়েছিলেন। জানিয়েছিলেন যে গ্রীষ্মে ঘরের মাঠেই পুরোপুরি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন। সেই মতোই সেডন পার্কে নেদারল্যান্ডসের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে ম্যাচেই শেষবারের জন্য মাঠে নামলেন তারকা কিউয়ি ব্যাটার। বিদায়বেলায় রীতিমতো আবেগপ্রবণ হয়ে গেলেন টেলর। জাতীয় সঙ্গীত গাওয়ার সময় কেঁদে ফেলেছিলেন। ড্রেসিংরুমে ফেরার সময় চোখের জল মুছতে দেখা গিয়েছে। 

 

 

সোশ্যাল মিডিয়ায় টেলরের সেই কান্নার ভিডিও ভাইরাল হয়ে যায়। এদিনের ম্যাচে তিনি ১৬ বলে ১৪ রান করে আউট হলেন। এদিনের ইনিংসে তিনি একটি ছক্কা মেরেছেন। মাঠে ব্যাট হাতে যখন নামছিলেন তিনি, তখনও গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে তাঁকে সম্ভাসন জানায়। এমনকী প্রতিপক্ষ নেদারল্যান্ডস দলের প্লেয়ারাও তাঁকে গার্ড অফ অনার দিয়ে সম্মানিত করেন। 

 

রস টেলরকে তাঁর আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানালেন রাহুল দ্রাবিড় ও বিরাট কোহলি। ভিডিও বার্তায় দ্রাবিড় বলেন, ”অসাধারণ একটা কেরিয়ার। দারুণ একজন ক্রিকেটার। দুর্দান্ত একজন মানুষ। ওর সঙ্গে ২০০৮ সালে আরসিবিতে প্রথম দেখা হয়েছিল। এরপর থেকে একসঙ্গে খেলেছি, প্রতিপক্ষ হিসেবেও খেলেছি। সবসময় শেখার জন্য মুখিয়ে থাকত। আগামীর অনেক অনেক শুভেচ্ছা রইল রস।”

প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, ”রস টেলর তোমাকে আগামীর অনেক অনেক শুভেচ্ছা রইল। অনেক ভাল ভাল মুহূর্ত আমরা কাটিয়েছি একসঙ্গে। নিউজিল্য়ান্ড ক্রিকেটের কিংবদন্তি। বিশ্ব ক্রিকেটের একজন সেরা অ্যাম্বাসেডর। আমি নিশ্চিত তোমার মুখের হাসিটা আগামীতেও এমনভাবেই দেখতে পাব আমরা।”



[ad_2]
Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here